Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০২ ডিসেম্বর ২০২১ ই-পেপার

বিনোদন

বহু বছর পর কামব্যাক করছে বলিউডের এই সুপারহিট জুটিগুলি

নিজস্ব প্রতিবেদন
১৯ জুলাই ২০১৮ ১৬:৪২
পরিচালক আর অভিনেতার যুগলবন্দিতে জমে ওঠে সিনেমা। আর সেই যুগলবন্দিই হয়ে যায় হিট জুটি। আবার কখনও অভিনেতা আর অভিনেত্রীর জুটিও হয়ে ওঠে হিট জুটি। এমন কিছু জুটি আছে, বহুদিন পর যাঁরা বড় পর্দায় কামব্যাক করছেন। একনজরে দেখে নেওয়া যাক তাঁদের।

সলমন খান আর সঞ্জয় লীলা ভন্সালী একসময়ে একের পর এক হিট দিয়ে গিয়েছেন ভক্তদের। ২০০৭ সালে ‘সাওয়ারিয়া’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন দু’জনে। ১১ বছর পর আবার ভন্সালীর ছবিতে কাজ করতে চলেছেন সলমন।
Advertisement
শাহরুখের ‘চক দে ইন্ডিয়া’ পরিচালনা করেছিলেন পরিচালক শিমিত আমিন। কিন্তু‘চক দে ইন্ডিয়া’ সফল হওয়ার পর শাহরুখের সঙ্গে আর কাজ করা হয়নি শিমিতের।আবার ফিরছেন দু’জনে। ১১ বছর পরে একসঙ্গে কাজ করবেন দু’জনে।

১৯৯৫ এর ছবি ‘রাজা’ বিরাট হিট করেছিল বক্স অফিসে। আর সেই ছবির নেপথ্যে ছিলেন পরিচালক ইন্দ্র কুমার আর মাধুরী দিক্ষিত জুটি। ২৩ বছর পরে দু’জনে ফের একসঙ্গে কাজ করতে চলেছেন ‘টোটাল ধামাল’ ছবিতে। মাধুরী ছাড়াও ছবিতে রয়েছেন অনিল কপূর এবং অজয় দেবগণ।
Advertisement
সলমন খান আর প্রিয়ঙ্কা চোপড়া এক সময়ে একের পর এক হিট উপহার দিয়েছেন দর্শকদের।আবার পর্দায় দেখা মিলবে এই জুটির। ১০ বছরপর ‘ভারত’ ছবিতে একসঙ্গে কাজ করবেন প্রিয়ঙ্কা চোপড়া আর সলমন খান।

বলিউডে একসময়ের হিট জুটি মাধুরী দিক্ষিত আর সঞ্জয় দত্ত। দু’জনের মধ্যে প্রেমও ছিল বলে গুজব। মুখ দেখাদেখিও ছিল না বহুদিন। বহু বছর পর কর্ণ জোহরের ‘কলঙ্ক’-এ ফের এক সঙ্গে কাজ করতে চলেছেন দু’জনে।