Advertisement
১৪ জুন ২০২৪
Bollywood

বিদ্যুৎ চুরির অভিযোগ উঠল এই বলিউড অভিনেত্রীর বিরুদ্ধে!

মুম্বইয়ে বিদ্যুত্ চুরির ঘটনায় এ বার নাম জড়াল এক বলিউড অভিনেত্রীর। যাঁর নাম শুনলে হয়তো অনেকেই খুব অবাক হবেন। অভিনেত্রী হিসেবে বলিউডে তাঁর যথেষ্ট সুনাম রয়েছে। ইদানিং হিন্দি ছবিতে তাঁর উপস্থিতি কিছুটা অনিয়মিত।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০১৭ ১১:৫৭
Share: Save:

মুম্বইয়ে বিদ্যুত্ চুরির ঘটনায় এ বার নাম জড়াল এক বলিউড অভিনেত্রীর। যাঁর নাম শুনলে হয়তো অনেকেই খুব অবাক হবেন। অভিনেত্রী হিসেবে বলিউডে তাঁর যথেষ্ট সুনাম রয়েছে। ইদানিং হিন্দি ছবিতে তাঁর উপস্থিতি কিছুটা অনিয়মিত। তবে ১৯৮০ থেকে ১৯৯০ পর্যন্ত বেশ কিছু হিট বলিউড ছবিতে তাঁর অভিনয় নজর কেড়েছিল দেশের অসংখ্য দর্শক, ফিল্ম সমালোচকদের। তিনি রতি অগ্নিহোত্রী। তবে শুধু তিনিই নন, বিদ্যুৎ চুরির অভিযোগ রয়েছে তাঁর স্বামী অনিল ভিরওয়ানির বিরুদ্ধেও।

আরও পড়ুন...
আমার জন্য শাহরুখ গুলি খেতেও তৈরি ছিলেন, বললেন কর্ণ

পিটিআই সূত্রে খবর, সম্প্রতি বৃহন্মুম্বই ইলেকট্রিক সাপ্লাই অ্যান্ড ট্রান্সপোর্ট আন্ডারটেকিং (বেস্ট)-এর পক্ষ থেকে জানানো হয়েছে, বিদ্যুত্ চুরির এই ঘটনা নজরে আসার পরই মুম্বইয়ের ওলি থানায় এই সেলিব্রিটি দম্পতির বিরুদ্ধে অভিযোগ জানানো হয়েছে।

মুম্বই পুলিশের (জোন থ্রি) ডেপুটি কমিশনার প্রবীণ পাড়োয়াল জানিয়েছেন, রতি অগ্নিহোত্রী এবং অনিল ভিরওয়ানির বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে। তবে এখনও পর্যন্ত এই বিষয়ে অভিনেত্রী বা তাঁর স্বামীর কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।


রতি অগ্নিহোত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rati Agnihotri Electricity Theft BEST
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE