Advertisement
১৫ মে ২০২৪
Astrological Analysis

আপনার রাশি বলে দিতে পারে, আপনি কেমন বন্ধু হতে পারেন

জ্যোতিষ শাস্ত্র মতে, কার রাশি কী, সেই অনুযায়ী যেমন তাঁর চারিত্রিক বৈশিষ্ট্য কেমন, বলা সম্ভব, তেমন বলা যায়, বন্ধুত্বের জন্য তিনি কেমন মানুষ।

Your zodiac sign tells how you are as a friend

—প্রতীকী ছবি।

 শ্রীমতী অপালা
শেষ আপডেট: ০১ মে ২০২৪ ১১:২৫
Share: Save:

বন্ধুত্ব হল এমন একটি বন্ধন যা, বলতে গেলে, দু’টি মানুষের মধ্যে আত্মিক সম্পর্ক তৈরি করে। বন্ধুত্বের কারণে মানুষ কিছুটা সময় হলেও সুখী হতে পারে।

জ্যোতিষ শাস্ত্র মতে, আপনার রাশি কী, তা জানলে আপনি কেমন মানুষ, তা বলে দেওয়া সম্ভব বা রাশি অনুযায়ী সব জাতক-জাতিকার চারিত্রিক বৈশিষ্ট্য সম্পর্কে বলা যায়। তেমন আপনার রাশিই বলে দেয় বন্ধুত্বের জন্য আপনি কেমন মানুষ। নীচে তারই বর্ণনা।—

মেষ

এই রাশির মানুষ সব কাজ খুব সাহসের সঙ্গে করেন। তাই খুব দ্রুত এঁরা বন্ধুত্বও তৈরি করেন। তবে যদি কোনও ভাবে এই সম্পর্কে আঘাত লাগে, তা ভেঙে দিতেও এতটুকু সময় নেন না।

বৃষ

এই রাশির মানুষরা খুব ভাল বন্ধু হতে পারেন। এঁরা খুবই নির্ভরযোগ্য। এঁদের মতো বন্ধু মেলা ভার।

মিথুন

মিথুন রাশির মানুষেরা বন্ধু হিসাবে খুব মনের মতো হন। বন্ধুমহল জমিয়ে তুলতে খুব পটু হন এঁরা। তবে সহজে ঝামেলায় জড়িয়ে পড়তে চান না।

কর্কট

এই রাশির মানুষ নিজেও বন্ধু হিসাবে ভাল। বন্ধু নির্বাচনের ক্ষেত্রেও খুব বিচক্ষণ। অসময়ে বন্ধুকে সাহায্য করতেও এঁরা পিছপা হন না।

Your zodiac sign tells how you are as a friend

—প্রতীকী ছবি।

সিংহ

সিংহ রাশির জাতকরা বন্ধু হিসাবে খুব সক্রিয় এবং ভাল। যে কোনও বিপদে নিজের উপস্থিত বুদ্ধি কাজে লাগিয়ে অন্যকে উদ্ধার করার ক্ষমতা রাখেন। তবে এঁদের মতো ভাল বন্ধু হাত ছাড়া না করতে চাইলে, এঁদের নেতাসুলভ আচরণ মেনে নিতে হবে।

কন্যা

এই রাশির মানুষ একা থাকতে বেশি পছন্দ করে। চুপচাপ স্বভাবের জন্য বন্ধুমহলে খুব একটা জনপ্রিয় হতে পারে না।

তুলা

এই রাশির মানুষরা বন্ধুমহলে খুব খ্যাতি ও জনপ্রিয়তা লাভ করেন। এঁদের পরিচিতি এত বেশি যে, সব সময় এঁদের ব্যস্ত থাকতে হয়।

বৃশ্চিক

বৃশ্চিক রাশির মানুষদের বন্ধুর সংখ্যা কম, তবে যাঁর সঙ্গে এক বার বন্ধুত্ব হয়, সেই বন্ধুত্বের মাত্রা হয় অন্য রকম। বন্ধুদের যে কোনও বিপদে এঁরা ঝাঁপিয়ে পড়তে পারেন।

ধনু

ধনু রাশির জাতকরা বন্ধু হিসাবে খুব মজাদার। এঁদের সঙ্গে কাটানো এক একটি সময় ভুলতে পারা যায় না। তবে বন্ধুর জন্য খুব আবেগপ্রবণ হন এঁরা।

মকর

মকর রাশির মানুষরা খুব ভাবুক হন। যে কারণে এঁদের বন্ধুর সংখ্যা সীমিত হয়। এঁদের মনের মতো বন্ধু না হলে এঁরা বন্ধুত্ব করতে চান না।

কুম্ভ

কুম্ভ রাশির মানুষ বন্ধুত্ব করতে এবং বন্ধুর সঙ্গে সময় কাটাতে খুব বেশি পছন্দ করেন। এঁদের সহজ সরল মানসিকতার জন্য বন্ধু সংখ্যা প্রচুর হয়।

মীন

মীন রাশির মানুষেরা শুধু বন্ধুত্ব নয়, সব সম্পর্ক সামলে রাখতে পারেন। তাই এমন বন্ধু পেলে আগলে রাখা প্রয়োজন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Astrology Friend Astrological Analysis
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE