Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৩ জুলাই ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

মোদীকে পাল্টা তোপ কংগ্রেসের

কাল আমেরিকায় কংগ্রেসের দুর্নীতি নিয়ে সরব হন মোদী। দাবি করেন, গত তিন বছরে তাঁর জমানায় একটিও দুর্নীতি নেই। পাল্টা জবাব দিয়ে কংগ্রেস আজ সহারা-ব

নিজস্ব সংবাদদাতা
নয়াদিল্লি ২৭ জুন ২০১৭ ০৪:৪২
Save
Something isn't right! Please refresh.
Popup Close

আগেই প্রথা ভেঙেছিলেন নরেন্দ্র মোদী। বিদেশের মাটিতে দাঁড়িয়ে বিরোধীদের বারবার নিশানা করেছেন তিনি। এ বার আমেরিকা সফররত প্রধানমন্ত্রীকে পাল্টা আক্রমণ করল কংগ্রেসও।

কাল আমেরিকায় কংগ্রেসের দুর্নীতি নিয়ে সরব হন মোদী। দাবি করেন, গত তিন বছরে তাঁর জমানায় একটিও দুর্নীতি নেই। পাল্টা জবাব দিয়ে কংগ্রেস আজ সহারা-বিড়লা ডায়েরিতে মোদীর নাম থেকে ব্যপম দুর্নীতি, ললিত মোদী-বিজয় মাল্যকে বিদেশের পালানোর সুযোগ করে দেওয়া থেকে মোদীর নির্বাচনের খরচ তোলা নিয়েও সরব হয়েছে।

সাধারণত বিদেশ সফরের সময়ে প্রধানমন্ত্রীকে আক্রমণ করতো না কংগ্রেস। অতীতে বিরোধী দলে থাকার সময় বিজেপিও এই রেওয়াজ চালু রেখেছিল। কিন্তু বিদেশের মাটিতে দাঁড়িয়ে প্রধানমন্ত্রী যে ভাবে নিরন্তর কংগ্রেসকে তোপ দেগে আসছেন, তার পর আজ মোদীকে বিঁধল কংগ্রেস। দলের মুখপাত্র রণদীপ সিংহ সুরজেওয়ালা বলেন, ‘‘মর্যাদা বজায় রাখার ব্যাপারটা দু-তরফ থেকে হয়। এক হাতে তালি বাজে না। মোদী জমানায় সিবিআই, ইডি, আয়কর দফতরকে অপব্যবহার করে পর পর দুর্নীতি ধামাচাপা দেওয়া হয়েছে। আর প্রধানমন্ত্রী বিদেশে গিয়ে কংগ্রেসের দুর্নীতি নিয়ে সরব হচ্ছেন।’’

Advertisement

কংগ্রেসের মতে, মোদী প্রতিবার বিদেশে গিয়ে তাদের বিরুদ্ধে তোপ দাগেন। এত দিন তারা প্রধানমন্ত্রীর মর্যাদা রক্ষা করে এসেছে। এ বার ধৈর্যের বাঁধ ভেঙেছে। প্রধানমন্ত্রী যদি শিষ্টাচার না রাখেন, বিরোধীদের সে দায় থাকবে কেন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Tags:
Narendra Modi Congress Vyapam Scam Lalit Modi Vijay Mallyaনরেন্দ্র মোদীব্যপম দুর্নীতি
Something isn't right! Please refresh.

Advertisement