×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৩ মে ২০২১ ই-পেপার

দীপিকা পাড়ুকোনের মুম্বইয়ের আবাসনে ভয়াবহ আগুন!

সংবাদ সংস্থা
মুম্বই ১৩ জুন ২০১৮ ১৬:০৫
আবাসনে দাউদাউ করে জ্বলছে আগুন। —এএফপি

আবাসনে দাউদাউ করে জ্বলছে আগুন। —এএফপি

ফের মুম্বইয়ের বহুতল আবাসনে আগুন। ওরলি এলাকার ওই আবাসনেই থাকেন বলিউড সুপারস্টার দীপিকা পাড়ুকোন। যদিও অগ্নিকাণ্ডে হতাহতের কোনও খবর নেই। আবাসনের ৯৫ জন বাসিন্দাকে নিরাপদে নীচে নামিয়ে আনা হয়েছে বলে জানিয়েছেন দমকলকর্মীরা। তবে কী কারণে আগুন লেগেছে, তা এখনও জানা যায়নি।

পুলিশ ও দমকল সূত্রে জানা গিয়েছে, বুধবার দুপুর দুটো নাগাদ ওরলির বিউমন্ডি আবাসনের ৩৩ তলায় ধোঁয়া দেখে দমকলে খবর দেন বাসিন্দারা। তার মিনিট দশেকের মধ্যেই একাধিক ইঞ্জিন-সহ ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানোর কাজ শুরু করেন দমকলকর্মীরা। একইসঙ্গে চলতে থাকে আবাসনের বিভিন্ন তলা থেকে বাসিন্দাদের নীচে নামিয়ে আনার কাজ। একে একে ৯৫ জনকে নামিয়ে আনা হয় নীচে। এখনও সেখানে ছ’টি দমকলের ইঞ্জিন, পাঁচটি জলের ট্যাঙ্ক, একটি হাইড্রোলিক প্ল্যাটফর্ম কাজ করছে। আবাসনের কাছেই তৈরি রাখা হয়েছে একটি অ্যাম্বুল্যান্স। দমকল কর্তারা জানিয়েছেন, অগ্নিকাণ্ডের অল্প কিছুক্ষণের মধ্যেই খবর পাওয়া এবং দ্রুত নেভানোর কাজ শুরু হওয়ায় আগুন ছড়াতে পারেনি।

বিউমন্ডি আবাসনের ৩৩ তলায় আগুন লাগে। আর ২৬ তলায় থাকেন দীপিকা পাড়ুকোন। অগ্নিকাণ্ডের সময় তিনি ফ্ল্যাটে ছিলেন কিনা, সে বিষয়ে স্পষ্ট জানা না গেলেও তাঁর ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গিয়েছে, নিরাপদেই রয়েছেন বলিউড অভিনেত্রী।

Advertisement



কয়েক কিলোমিটার দূর থেকেও দেখা যাচ্ছে ধোঁয়া। —এএফপি

এ মাসের গোড়াতেই বাণিজ্য নগরীর আয়কর দফতরে আগুন লাগে। গত বছরের অক্টোবরে বান্দ্রার লে মার ভবনে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ঐশ্বর্য রাই বচ্চনের মা-সহ বেশ কয়েকজন সেলিব্রিটি ওই ভবনটিতে থাকতেন। যদিও দুই অগ্নিকাণ্ডের কোনওটিতেই কেউ হতাহত হননি।

আরও পড়ুন: কাশ্মীরে ৪ বিএসএফ জওয়ানকে গুলি করে মারল পাকিস্তান

আরও পড়ুন: বেপরোয়া গতিতেই সব শেষ, উত্তরপ্রদেশে বাস উল্টে মৃত অন্তত ১৭​

Advertisement