Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied
নতুন আপডেট আছে । রিফ্রেশ করুন
লাইভ

Mamata-Modi: প্রধানমন্ত্রীর বাসভবনে মমতা-মোদী বৈঠক শেষ, ৪০ মিনিট কথা হয়েছে দু’জনের


সংবাদ সংস্থা নয়াদিল্লি
শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২২ ২১:৫৮
ভারতীয় সময় অনুযায়ী
শেয়ার করুন

মূল বিষয়গুলি

মোদীর বাসভবনে মমতা।

মোদীর বাসভবনে মমতা।

শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২২ ১৭:২৭

শেষ হল মোদী-মমতা বৈঠক

প্রায় ৪৫ মিনিট কথা হল প্রধানমন্ত্রী এবং মুখ্যমন্ত্রীর। একান্ত বৈঠক শেষে প্রধানমন্ত্রীর বাসভবন থেকে বেরিয়ে এলেন মুখ্যমন্ত্রী। বৈঠকের সময়সীমা দেখে রাজনৈতিক মহল মনে করছে, ইতিবাচক হয়েছে আলোচনা। বৈঠক সেরে রাষ্ট্রপতি দ্রৌপদীর সঙ্গে দেখা করতে চলে যান মমতা। 

শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২২ ১৭:১৪

প্রায় ৪০ মিনিট ধরে চলছে মোদী-মমতা বৈঠক

প্রধানমন্ত্রীর বাসভবনে একান্ত বৈঠকে মমতা। প্রায় ৪০ মিনিট ধরে চলছে বৈঠক। প্রধানমন্ত্রীর দফতরের তরফে টুইটারে বৈঠকের একটি ছবি পোস্ট করা হয়েছে। সেখানে দেখা গিয়েছে, প্রধানমন্ত্রীর পাশের টেবিলে রাখা রয়েছে হলুদ গোলাপের তোড়া। মনে করা হচ্ছে, শুক্রবার প্রধানমন্ত্রীর হাতে ওই হলুদ গোলাপের তোড়া তুলে দিয়েছেন মমতা। 

শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২২ ১৬:৫৩

১৫ মিনিট ধরে চলছে বৈঠক

সাত রেসকোর্সে প্রধানমন্ত্রীর বাসভবনে প্রায় ১৫ মিনিট ধরে চলছে মোদী এবং মমতার বৈঠক। শুক্রবার সন্ধ্যাবেলা রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর সঙ্গে সাক্ষাতের কথা রয়েছে মমতার। ৭ অগস্ট বসবেন নীতি আয়োগের বৈঠকে।

Advertisement
শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২২ ১৬:৫০

প্রধানমন্ত্রীর বাসভবনে মমতা, শুরু বৈঠক

শুক্রবার বিকেলে প্রধানমন্ত্রীর বাসভবনে পৌঁছে গেলেন মমতা। রাজ্যের বিপুল বকেয়া টাকার দাবি প্রধানমন্ত্রীর কাছে তুলে ধরতে পারেন মুখ্যমন্ত্রী। জিএসটি বাবদ কেন্দ্রের কাছে পাওনার কথাও তুলবেন বলে জানা গিয়েছে। বিরোধীদের যদিও খোঁচা, রাজ্যে ইডি, সিবিআই তদন্ত বন্ধ করার দাবি নিয়েই বৈঠকে বসছেন মুখ্যমন্ত্রী।

Advertisement