Advertisement
০৬ মে ২০২৪

ট্রেনের জানলা দিয়ে হাত গলিয়ে মোবাইল চুরির চেষ্টা, ১০ কিলোমিটার পথ ঝুলিয়ে ‘সাজা’ যাত্রীদের

বেগুসরাই থেকে খাগারিয়া যাচ্ছিল ট্রেনটি। পথে সাহেবপুর কামাল স্টেশনে জানলা দিয়ে হাত গলিয়ে মোবাইল চুরির চেষ্টা করেন সেই যুবক। তখনই হাত চেপে ধরে ফেলেন যাত্রীরা। চলতে শুরু করে ট্রেন।

১০ কিলোমিটার দূরে খাগারিয়া পর্যন্ত এ ভাবেই ঝুলতে ঝুলতে যান যুবক।

১০ কিলোমিটার দূরে খাগারিয়া পর্যন্ত এ ভাবেই ঝুলতে ঝুলতে যান যুবক। —ছবি টুইটার থেকে।

সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২২ ২২:০৯
Share: Save:

ট্রেনের জানলা দিয়ে হাত গলিয়ে মোবাইল চুরি করতে এসেছিলেন এক যুবক। ধরা পড়ে যান যাত্রীদের কাছে। অভিযুক্তকে যে ‘সাজা’ দিলেন যাত্রীরা, তাতে দোষ আর একপক্ষের রইল না। অভিযুক্তের হাত জানলার এপার থেকে ধরে টেনে রাখলেন যাত্রীরা। প্রায় ১০ কিলোমিটার ঝুলতে ঝুলতে গেলেন সেই যুবক। ভিডিয়ো ভাইরাল। বুধবার রাতে বিহারের বেগুসরাইয়ের ঘটনা।

বেগুসরাই থেকে খাগারিয়া যাচ্ছিল ট্রেনটি। পথে সাহেবপুর কামাল স্টেশনে জানলা দিয়ে হাত গলিয়ে মোবাইল চুরির চেষ্টা করেন সেই যুবক। তখনই হাত চেপে ধরে ফেলেন যাত্রীরা। চলতে শুরু করে ট্রেন। কিন্তু যুবককে আর মুক্তি দেননি। ভিডিয়োতে দেখা গিয়েছে, যুবক মিনতি করছেন, তাঁর হাত যেন ছেড়ে না দেওয়া হয়। কারণ ছেড়ে দিলেই পড়ে গিয়ে দুর্ঘটনা নিশ্চিত।

যাত্রীরা অবশ্য ছাড়েননি হাত। সাহেবপুর কামাল স্টেশন থেকে ১০ কিলোমিটার দূরে খাগারিয়া পর্যন্ত এ ভাবেই ঝুলতে ঝুলতে যান যুবক। শেষ পর্যন্ত তাঁকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছিল কি না, জানা যায়নি।

বিহারে ট্রেন থেকে এ ধরনের ঘটনা যদিও নতুন নয়। গত জুন মাসে একটি ভিডিয়ো ভাইরাল হয়। সেখানে দেখা গিয়েছিল, নদীর ওপর সেতু দিয়ে যাচ্ছিল ট্রেনটি। সেতুতে ঝুলে ছিলেন এক যুবক। ট্রেন যখন সেতুর ওপর দিয়ে যাচ্ছিল, তখন আচমকা দরজায় বসে থাকা এক ব্যক্তির থেকে মোবাইল ছিনিয়ে পালিয়ে যান তিনি। নেটাগরিকরা তাঁকে ‘নয়া স্পাইডার ম্যান’ আখ্যা দেন। যদিও এই ভিডিয়ো দেখে নেটাগরিকরা প্রশাসনের সমালোচনা করেছেন। কেউ প্রশ্ন তুলেছেন, এই অমানবিক কাণ্ড কীভাবে রেল পুলিশের নজর এড়িয়ে গেল? কেউ আবার নীতীশ কুমারের সরকারের দিকে আঙুল তুলেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE