Advertisement
২৫ ফেব্রুয়ারি ২০২৪

ধোনি-রায়নাকে এখনই বাদ দেওয়া উচিত: বেদি

আইপিএল-এ ধোনি-রায়নার দাম সাড়ে ১২ কোটি। যা শুনে রীতিমতো স্তম্ভিত প্রাক্তন ক্রিকেটার বিষেন সিং বেদি। এক্কেবারে জাতীয় দলে জায়গা না দেওয়ার দাবি করে বসলেন তিনি।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০১৫ ১৮:০৭
Share: Save:

আইপিএল-এ ধোনি-রায়নার দাম সাড়ে ১২ কোটি। যা শুনে রীতিমতো স্তম্ভিত প্রাক্তন ক্রিকেটার বিষেন সিং বেদি। এক্কেবারে জাতীয় দলে জায়গা না দেওয়ার দাবি করে বসলেন তিনি। বলেন, ‘‘ধোনি ও রায়না আইপিএল-এ খেলার জন্য সাড়ে ১২ কোটি টাকা করে পেয়েছে। দু’জনকেই জাতীয় দলে রাখা উচিত না।’’ সদ্য হওয়া প্লেয়ার্স ড্রাফটে বাতিল চেন্নাই সুপার কিংসের এই দুই প্লেয়ারকে দলে নিয়েছে পুণে ও রাজকোট দল। তাও আবার কোটি কোটি টাকার বিনিময়ে। যেটা মোটেই মানতে পারছেন না বেদি।

আরও খবর পড়ুন: নজরে জাদেজা-ইশান্ত, ফিরতে পারেন শামি

তিনি আরও একধাপ এগিয়ে বলেন, ‘‘একজনের অবসরের সময় হয়ে গিয়েছে। আর একজনকে জাতীয় দলে জায়গা পাওয়ার জন্য লড়াই করতে হচ্ছে।’’ এর পরও এত দামে এই দুই প্লেয়ারকে ফ্র্যাঞ্চাইজিরা দলে নেওয়াটা সঠিক সিদ্ধান্ত নয় বলেই মনে করছেন প্রাক্তন এই ক্রিকেটার। প্রসঙ্গত, ২০১৫ বিশ্বকাপের ঠিক আগেই অস্ট্রেলিয়ায় টেস্ট সিরিজ খেলার সময় টেস্ট ক্রিকেট থেকে অবসর নিয়েছেন ধোনি।

আরও খবর পড়ুন: ধোনি-অশ্বিন পুনেতেই

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE