• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

জন্মদিনের পার্টিতে যাওয়ার নামে গাড়িতে তরুণীকে যৌন হেনস্থা, গ্রেফতার দুই

Sexual Abuse
গাড়িতে যৌন হেনস্থা। অলঙ্করণে তিয়াসা দাস।

Advertisement

জন্মদিনের পার্টিতে নিয়ে যাওয়ার নাম করে ১৭ বছরের এক তরুণীকে গাড়িতে তুলে যৌন হেনস্থার অভিযোগে দুই ব্যক্তিকে গ্রেফতার করল গুরুগ্রাম পুলিশ। গাড়ির মধ্যে যৌন হেনস্থার ঘটনাটি গত মঙ্গলবার রাতে ঘটেছে গুরুগ্রামের সেক্টর ৯এ অঞ্চলে। মেয়েটির মায়ের অভিযোগের ভিত্তিতে দুই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ জানিয়েছে অভিযুক্ত দুই ব্যক্তির বয়স ২৬ বছর। তাদের একজন লক্ষ্মণ বিহার ও অন্যজন অশোক বিহারের বাসিন্দা। তাঁদের দু’জনকেই অশোক বিহারের ফেজ-৩ এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশের তরফে জানানো হয়েছে। ওই দুই ব্যক্তির বিরুদ্ধে পকসো-সহ একাধিক ধারায় মামলা করেছে পুলিশ।

গুরুগ্রাম পুলিশের মুখপাত্র সুভাষ বোকেন বলেছেন, ‘‘গত ২৮ মে ওই দু’জন তরুণীকে জন্মদিনের পার্টিতে আসার জন্য আমন্ত্রণ জানান। কিন্তু মেয়েটির গাড়ি না থাকায় সে বন্ধুদের থেকে লিফ্ট চেয়েছিল। সেই জন্মদিনের পার্টিতে যাওয়ার পথেই এই ঘটনা ঘটে।’’ অভিযোগের সময় ওই তরুণী পুলিশকে জানিয়েছে, দুই ব্যক্তিই গাড়ির মধ্যে জোর করে তাঁকে যৌন নিগ্রহ করে। তার পর মাঝ রাস্তায় তাঁকে রাস্তায় ফেলে দিয়ে চলে যায়। 

আরও পড়ুন: গাছ কেটে রাস্তা পরিষ্কার করা এই ব্যক্তির পরিচয় জানেন?

এরপর ওই তরুণী বাড়িতে এসে মা-কে সমস্ত কথা খুলে জানায়। তারপরই তাঁর মা অভিযোগ জানান থানায়। সেই অভিযোগের ভিত্তিতেই গ্রেফতার করা হয়েছে ওই দুই ব্যক্তিকে। 

আরও পড়ুন: ফেভিকল, নিরমা... ৪০টি প্রোডাক্টের ছবি আছে এই বিজ্ঞাপনে! আপনি ক’টা দেখতে পাচ্ছেন?

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর

সবাই যা পড়ছেন

আরও পড়ুন