• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

টিআরপি ‘জালিয়াতি’ নিয়ে

TRP
প্রতীকী ছবি।

টিআরপি কেলেঙ্কারিতে অভিযুক্ত হিসেবে রিপাবলিক টিভির প্রধান সম্পাদক অর্ণব গোস্বামীর নাম রাখার কথা ভাবলে তাঁকে প্রথমে সমন জারি করুক মুম্বই পুলিশ— আজ এই মন্তব্য করেছে বম্বে হাইকোর্ট।

বিচারপতি এসএস শিন্ডে ও বিচারপতি এমএস কারনিকের আদালতে এই মামলার শুনানির সময়ে অর্ণবের আইনজীবী হরিশ সালভে আশ্বাস দেন, সমন পেলে তাঁর মক্কেল তদন্তে সবরকম সহযোগিতা করবেন। গ্রেফতারি থেকে অর্ণবকে বাঁচাতে আদালতের রক্ষাকবচের জন্য আর্জিও জানান সালভে। তবে বিচারপতিরা জানিয়ে দেন, এই পরিস্থিতিতে এমন নির্দেশ দেওয়া সম্ভব নয়। আর অর্ণবকে এখনও পর্যন্ত অভিযুক্ত হিসেবেই দেখানো হয়নি। সালভে অভিযোগ করেন, মুম্বই পুলিশ অশুভ উদ্দেশ্য নিয়ে চলছে, যে কোনও সময়ে অর্ণবকে গ্রেফতার করতে পারে তারা। বিচারপতিরা জানিয়ে দেন, রিপাবলিক টিভির সাত জন কর্মীকে সমন জারি করলেও এঁদের গ্রেফতার করা হয়নি। মহারাষ্ট্র সরকার ও মুম্বই পুলিশের আইনজীবী কপিল সিব্বল আদালতে বলেন, অর্ণবকে গ্রেফতার করা হবে না, এমন কোনও আশ্বাস তিনি দিচ্ছেন না। সালভের অভিযোগ, পালঘরে গণহত্যার ঘটনা নিয়ে মহারাষ্ট্র পুলিশের ভূমিকার সমালোচনা করে সংবাদ পরিবেশন করেছিলেন অর্ণব। তা থেকেই যাবতীয় বিতর্কের শুরু। 

টিআরপি জালিয়াতির অভিযোগ নিয়ে মহারাষ্ট্র পুলিশের এফআইআর প্রত্যাহারের আর্জি জানিয়েছে রিপাবলিক টিভি। আগামী ৪ নভেম্বরের মধ্যে বন্ধ খামে তদন্ত রিপোর্ট জমা দেওয়ার জন্য মুম্বই পুলিশকে নির্দেশ দিয়েছে আদালত। ৫ নভেম্বর এই মামলা নিয়ে ফের শুনানি হবে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন