• সংবাদ সংস্থা  
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিস্কুটের প্যাকেট নিয়ে প্ল্যাটফর্মের মধ্যেই ধস্তাধস্তি পরিযায়ী শ্রমিকদের

katihar
কটিহার স্টেশনে শ্রমিকদের ধস্তাধস্তি। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

বাইরে আটকে থাকা শ্রমিকদের নিয়ে বুধবার বিকালে বিহারের কটিহার স্টেশনে পৌঁছেছিল শ্রমিক এক্সপ্রেস। সেই ট্রেনের শ্রমিকদের জন্য বিস্কুট ও ভাজাভুজির ব্যবস্থা করা হয়েছিল প্রশাসনের তরফে। কিন্তু সেই খাবার ভাগ বাটোয়ারা নিয়ে নিজেদের মধ্যে লড়াই শুরু দেন শ্রমিকরা। সেই ঘটনার ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। স্টেশন চত্বরেই সোশ্যাল ডিসট্যান্সিংকে বুড়ো আঙুল দেখানো সেই ঘটনার ভিডিয়ো দেখে তাজ্জব বনেছেন নেটাগরিকরা।

রেল প্রশাসন থেকে লাল রঙের একটি ব্যাগে ভরে দেওয়া হয়েছিল বিস্কুট ও ভাজাভুজির প্যাকেট।  ভিডিয়োতে দেখা যাচ্ছে, প্ল্যাটফর্মের মধ্যেই সেই ব্যাগ নিয়ে টানাটানি করছেন প্রায় ১২-১৪ জন শ্রমিক। ব্যাগের দখল নেওয়ার মধ্যে রীতিমতো লড়াই করছেন তাঁরা। এই সময়ই উল্টোদিক থেকে দু’জন এসে টানতে শুরু করেন ব্যাগটি। তাঁদের রুখতে ধস্তাধস্তি আরও বেড়ে গেল। এই করতে করতে ব্যাগ থেকে পড়তে লাগল প্যাকেট। কয়েকজন লড়াই ছেড়ে সেই প্যাকেট কুড়িয়ে নিয়ে রণে ভঙ্গ দিল। বাকিরা তখনও ব্যাগ নিয়ে লড়াই চালিয়ে যাচ্ছেন। এ ভাবে চলতে চলতে তিন-চার জন ওই ব্যাগ নিয়ে উঠে গেলেন প্ল্যাটফর্মে দাঁড়িয়ে থাকা ট্রেনে।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, লড়াইয়ের সময় অধিকাংশ শ্রমিকের মুখেই ছিল না মাস্ক। প্ল্যাটফর্মের মধ্যেই ঘটেছে গোটা ঘটনা। অবাক করার বিষয়, এই ঘটনার সময় কোনও পুলিশকে দেখা যায়নি সেখানে। দেখুন সেই ভিডিয়ো—

আরও পড়ুন: অন্তঃসত্ত্বা স্ত্রী ও বাচ্চা মেয়েকে কাঠের পাটাতনে বসিয়ে ৭০০ কিলোমিটার পাড়ি দিলেন রামু

আরও পড়ুন: ফের পথ দুর্ঘটনা, দুই রাজ্যে মৃত ১৪ পরিযায়ী শ্রমিক

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন