• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

এয়ার ইন্ডিয়ার পাইলটকে ‘কটাক্ষ’ যাত্রীদের, ভাইরাল ভিডিয়ো

Flight Delay
বিমান ছাড়তে দেরি, বিরক্ত যাত্রীরা। ছবি: টুইটার থেকে নেওয়া।

Advertisement

বিমান ছাড়তে দেরি,তার জন্য যাত্রীদের কটাক্ষের মুখে পড়তে হল এয়ার ইন্ডিয়ার এক পাইলটকে। এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। গোটা ঘটনায় তদন্তের নির্দেশও দেওয়া হয়েছে।

সংবাদ সংস্থা এএনআই একটি ভিডিয়ো পোস্ট করেছে। সেখানে দেখা যাচ্ছে বিমানের ভিতরে আসন ছেড়ে মাঝের অংশে জড়ো হয়েছেন বেশ কয়েক জন যাত্রী। আর তাঁদের মাঝখান দিয়ে এক বিমানকর্মীকে যেতে দেখা যাচ্ছে। আর ককপিটের কাছে জড়ো হয়েছেন যাত্রীরা পাইলটকে সেখানকার দরজা খোলার জন্য নক করতে থাকেন। কিন্তু দরজা খোলে না।

এভাবে ফ্লাইট দেরি করায় প্রায় সবাই বিরক্তি প্রকাশ করতে থাকেন। অনেকেই গোটা ঘটনা ক্যামেরাবন্দি করেন মোবাইলে। পরে সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।  সেখানেই শোনা যায় এক বিরক্ত যাত্রী পাইলটদের উদ্দেশে ‘লুজার’ বলে কটাক্ষ করছেন।

আরও পড়ুন: নিরামিষ মাছ ভাজা, মটন ধোসা, চিকেন রাইস পাওয়া যাচ্ছে এই রেস্তরাঁয়

ঘটনাটি ২ জানুয়ারির। বিমানটি দিল্লি থেকে মুম্বই যাচ্ছিল। কিন্তু যান্ত্রিক গলযোগের জন্য সেটি সময় মতো ছাড়তে পারেনি। আর তাতেই বিরক্ত হন যাত্রীরা। কটাক্ষ করা শুরু হয়ে যায়। সংবাদ সংস্থা এএনআই-এর টুইটার হ্যান্ডলে ভিডিয়োটি ৪ জানুয়ারি সেটি আপলোড হয়েছে। তারপরই সেটি ছড়িয়ে পড়ে বিভিন্ন সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: পিৎজা গরম করতে গিয়ে ‘রান্না’ হয়ে গেল আস্ত সাপ!

এভাবে বিমানের পাইলটকে কটাক্ষ করার জন্য তদন্তের নির্দেশ দিয়েছে ডিজিসিএ। ওই বিমানের কর্মীদের কাছে জানতে চাওয়া হয়েছে, কারা কারা বিমানকর্মীদের কটাক্ষ করেন। রিপোর্ট পাওয়ার পর আইন মেনে ব্যবস্থা নেওয়া হবে বলে জানানো হয়েছে।

দেখুন সেই ভিডিয়ো:

 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন