• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

প্রেমে প্রত্যাখ্যান, বিজেপি বিধায়কের মেয়েকে কোপাল তাঁরই সহপাঠী!

representative image
প্রতীকী ছবি।

বিজেপি বিধায়কের মেয়ের উপর হামলা চালিয়ে হাতের আঙুল কেটে নিল তাঁরই সহপাঠী এক যুবক। সোমবারের ঘটনা।

মহারাষ্ট্রের বিজেপি বিধায়ক সঞ্জীবরেড্ডি বদকুরারের মেয়ে অশ্বিনী এমবিএ-র প্রথম বর্ষের ছাত্রী। মহারাষ্ট্রের ওয়াকারে একটি কলেজে পড়াশোনা করেন। কলেজ থেকে ঢিলছোড়া দূরত্বেই মেয়েদের হোস্টেলে থাকেন। ওই দিন সকালে এক রুমমেটের সঙ্গে এটিএমে যাচ্ছিলেন। অভিযোগ, সে সময় তাঁদের পথ আটকে দাঁড়ায় রাজেশ বক্সী নামে ওই যুবক। অশ্বিনী তাঁকে পাশ কাটিয়ে যাওয়ার চেষ্টা করতেই তাঁর উপর ধারাল অস্ত্র নিয়ে ঝাঁপিয়ে পড়ে রাজেশ। বাধা দিতে গেলে অশ্বিনীর বাঁ হাতের কড়ে আঙুল কেটে আলাদা হয়ে যায়। হাতে ও ঠোঁটে গভীর ক্ষত হয়।

আরও পড়ুন:  সাড়ে তিন কোটির বিল! ‘গরিব’ কেজরীবালকে ছাড় দিতে রাজি জেঠমালানি

যখন রাজেশ ও অশ্বিনীর ধস্তাধস্তি চলছে, সে সময় কাছে থাকা দু’জন ছাত্র রাজেশকে আটকানোর চেষ্টা করেন। এক জন কোনও মতে রাজেশের হাত থেকে ধারাল অস্ত্রটা ছিনিয়ে দূরে ফেলে দেন। স্থানীয় বাসিন্দারা রাজেশকে পুলিশের হাতে তুলে দেন।

পুলিশ জানিয়েছে, রাজেশ কয়েক দিন ধরেই উত্যক্ত করছিল অশ্বিনীকে। প্রথম দিকে অশ্বিনী রাজেশকে এড়িয়ে চলার চেষ্টা করে। সেটা রাজেশ মেনে নিতে পারেনি। কলেজে যাওয়ার সময় প্রায়ই অশ্বিনীকে বিরক্ত করত সে। অবশেষে বিষয়টি কলেজ কর্তৃপক্ষের কাছে জানান অশ্বিনী। যে সোসাইটিতে অশ্বিনীর কলেজ, সেই সোসাইটির প্রেসিডেন্টের কাছেও রাজেশের নামে অভিযোগ করা হয়। সোসাইটির প্রেসিডেন্ট রাজেশকে ডেকে লিখিয়ে নেন যে সে আর অশ্বিনীকে বিরক্ত করবে না। এই ঘটনার কিছু ক্ষণ পরেই অশ্বিনীর উপর ধারাল অস্ত্র নিয়ে হামলা চালায় রাজেশ।

মেয়ের উপর হামলার খবর পেয়েই হাসপাতালে পৌঁছন সঞ্জীবরেড্ডি। চিকিত্সকরা জানিয়েছেন, অশ্বিনীর অবস্থা স্থিতিশীল। 

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন