• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

খবরে থাকতেই কি বার বার বিতর্ক বাধান এই গ্ল্যামারাস নায়িকা?

শেয়ার করুন
১৩ main
বি গ্রেড ছবির নায়িকা থেকে ‘রাম ভক্ত’দের হয়ে প্রচার, দীর্ঘ কেরিয়ারে একাধিক বার বিতর্ক বাধিয়েছেন পায়েল রোহতগি। ইদানীং আবার যোগী বলেও নিজের পরিচয় দিচ্ছেন তিনি। তাঁর সম্পর্কে এই তথ্যগুলি জানতেন?
১৩ early
হায়দরাবাদের বানজারা হিলসের মেয়ে পায়েল। কম্পিউটার ইঞ্জিনিয়ারিং পড়েছেন। কিন্তু ১০-৫টা চাকরিতে আপত্তি ছিল। তাই গ্ল্যামার জগতে চলে আসেন। ২০০০ সালে প্রিয়ঙ্কা চোপড়া, লারা দত্ত এবং দিয়া মির্জার সঙ্গে মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় নাম লেখান তিনি।
১৩ miss india
প্রতিযোগিতায় বিজয়ী হতে না পারলেও, পরে সুপারমডেল মিস টুরিজম ওয়ার্ল্ড নির্বাচিত হন তিনি। তার পরই একাধিক বিজ্ঞাপনে মুখ দেখান। বিভিন্ন ব্যান্ড এবং শিল্পীর মিউজিক ভিডিয়োতেও কাজ করেন। আর সেখান থেকেই অভিনয়ের সুযোগ পেয়ে যান।
১৩ movie
২০০২ সালে হলিউডের ‘আমেরিকান পাই’ ছবির হিন্দি রিমেক ‘ইয়ে ক্যায়া হো রাহা হ্যায়’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন পায়েল। তার পর একাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। ইরফান খানের সঙ্গেও কাজ করার সুযোগ পেয়েছেন। কিন্তু ’৩৬ চায়না টাউন’ ছাড়া তাঁর কোনও ছবিই তেমন সাফল্য পায়নি।
১৩ rahul
২০০৮ সালে রিয়্যালিটি শো ‘বিগ বস’-এ অংশগ্রহণ করেন তিনি। সেখানে প্রয়াত বিজেপি নেতা প্রমোদ মহাজনের ছেলে রাহুল মহাজনের সঙ্গে তাঁর সম্পর্কের কথা জনসমক্ষে আসে। এমনকি পায়েলের জন্যই স্ত্রী শ্বেতা সিংহের সঙ্গে রাহুলের বিচ্ছেদ হয় বলে শোনা যায়। তবে দু’জনের সেই সম্পর্ক টেকেনি।
১৩ dimpy
দ্বিতীয় স্ত্রী ডিম্পি গঙ্গোপাধ্যায়ের সঙ্গে রাহুলের ঝামেলা শুরু হলে, সেইসময় রাহুলের বিরুদ্ধে সংবাদমাধ্যমে মুখ খোলেন পায়েল রোহতগি। জানান, তাঁর সঙ্গে ঘনিষ্ঠতা থাকাকালীনই অন্য একাধিক মহিলার সঙ্গে সম্পর্কে জড়ান রাহুল। সেই নিয়ে ঝগড়ার সময় রাহুল তাঁকে মারধর করেন বলেও অভিযোগ তোলেন পায়েল।
১৩ sangram
রাহুলের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর সোনাজয়ী ভারতীয় কুস্তিগীর সংগ্রাম সিংহের সঙ্গে সম্পর্ক তৈরি হয় পায়েলের। কিছু রিয়্যালিটি শোয়ে দু’জনকে একসঙ্গে দেখা গিয়েছে। দীর্ঘ ১৬ বছর আলাদা থাকার পর সংগ্রামের মধ্যস্থতাতেই তাঁর মা-বাবা ফের এক হয়ে যান বলে জানিয়েছেন পায়েল। ২০১৪-য় বাগদান সারেন তাঁরা। খুব শীঘ্র বিয়ে করার কথা তাঁদের।
১৩ red
২০১৪ সাল থেকে নরেন্দ্র মোদী এবং গেরুয়া শিবিরের সমর্থনে সুর চড়াতে শুরু করেন পায়েল। ১৫০টি দেশে সম্প্রচারিত জাতীয় সঙ্গীতের ভিডিয়োতেও দেখা যায় তাঁকে। টুইটারে পরিচয় বদলে ‘পায়েল রোহতগি অ্যাড টিম ভক্তস অব ভগবান রাম’ করেন তিনি। তাতে অভিনেত্রীর পাশাপাশি যোগী এবং গর্বিত হিন্দু যোগ করেন।
১৩ partition
তার পর থেকেই একাধিক বার বিতর্কে জড়িয়েছেন তিনি। সন্ত্রাসের মাধ্যমে দেশভাগ করা হয়েছিল বলে মন্তব্য করে শুরুতেই বিতর্ক বাধান তিনি। তবে তাতে দমে যাওয়া তো দূর, বরং ভারতীয় রাজনীতি থেকে শুরু করে রাফাল চুক্তি, সব ব্যাপারেই মন্তব্য করতে শুরু করেছেন তিনি।
১০১৩ priyanka
নির্বাচনী প্রচার চলাকালীন, প্রিয়ঙ্কা গাঁধীকে আক্রমণ করতে তাঁর ঠাকুমা ইন্দিরা গাঁধীর বিরুদ্ধেও বিস্ফোরক অভিযোগ আনেন পায়েল। তিনি বলেন, ‘লোকে বলে প্রধানমন্ত্রী হওয়ার জন্য লাল বাহাদুর শাস্ত্রীকে খুন করেন ইন্দিরা গাঁধী। নিজের ছেলে সঞ্জয় গাঁধীকেও তিনি খুন করেন বলে শোনা যায়।’ রক্ত বেইমানি করে না বলেও প্রিয়ঙ্কাকে কটাক্ষ করেন।
১১১৩ priyanka
প্রিয়ঙ্কা গাঁধীর সঙ্গে সানি লিওনিকেও ভোটের প্রচারে নামানো হোক বলে টুইটারে মন্তব্য করেন পায়েল। তিনি বলেন, ‘পর্ন তারকা সানি লিওনিকেও প্রিয়ঙ্কার সঙ্গে নামানো হোক। বক্স অফিসের সঙ্গে বেডরুমের গল্পও হিট হয়ে যাবে। এমনিতেই ফরসা লোক খুব পছন্দ ভারতীয়দের। তার সঙ্গে বিনামূল্যে যৌনতা নিয়েও জ্ঞান পাবেন।’
১২১৩ ram
সতীদাহ প্রথা রদ করা নিয়ে রামমোহন রায়কে ‘ব্রিটিশদের চামচা’ এবং ‘দেশদ্রোহী’ বলেও সম্প্রতি বিতর্কে জড়ান পায়েল। তিনি বলেন, ‘উনি ব্রিটিশদের চামচা ছিলেন। সতীদাহ প্রথাকে বদনাম করতে ওঁকে ব্যবহার করেছিল ব্রিটিশরা। মুঘল আক্রমণকারীদের হাত থেকে সতীত্ব বাঁচাতে স্বেচ্ছায় সতী হতেন মহিলারা।’
১৩১৩ shivaji
সম্প্রতি ছত্রপতি শিবাজিকে শূদ্র বলে মহারাষ্ট্রের সাধারণ মানুষের কোপে পড়েন পায়েল রোহতগি। পরে যদিও ক্ষমা চেয়ে নেন তিনি। কিন্তু ইতিমধ্যেই তাঁর গ্রেফতারির দাবি তুলেছে ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টি।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর
আরও পড়ুন