• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

বরফের দেশে দেব-রুক্মিণী দু’জনে, এক সঙ্গে কি?

শেয়ার করুন
১০ 1
বলি-টলি সব পাড়াতেই বিয়ের মরশুম। গুঞ্জন রয়েছে তাঁদের নিয়েও। দেব-রুক্মিণী। না, সরাসরি বিয়ের ঘোষণা নয়। কিন্তু এত দিনের বন্ধুত্বের ট্যাগ সরিয়ে রুক্মিণী যে দেবের বাগদত্তা সে বিষয় স্পষ্ট হয়ে গেল। কী ভাবে?
১০ 1
দেবের প্রোডাকশনের সব ছবিতেই রুক্মিণী ছিলেন তাঁর সঙ্গী। এমনকি ‘হইচই আনলিমিটেড’-এর মতো ছবিতে নিজে অভিনয় না করেও বাজেট থেকে প্রচার, সব দেখাশোনার দায়িত্ব ‘আমাদের ছবি’ বলে নিজের কাঁধে তুলে নিয়েছিলেন ‘ককপিট’ নায়িকা।
১০ 3
এ বার ঘনিষ্ঠতা আরও বেড়ে গিয়েছে। বরফের দেশে বেড়াতে গিয়েছেন দু’জনে। কিন্তু এক সঙ্গে কি? সেটাই প্রশ্ন।
১০ 4
একই রকম দেখতে দু’জোড়া জুতো। পরস্পরের পায়ের উপর রাখা। এরকমই জুতোর পোস্ট করা হয়েছে বেড়ানো শুরুর ছবি হিসেবে। কেউ জানে না কাদের ছবি! অথচ সবাই জানে...
১০ 5
সোশ্যাল মিডিয়া দু’জনেরই অনুরাগীদের কমেন্টে ভরে গিয়েছে। রুক্মিণী লিখেছিলেন, ‘এনিবডি দেয়ার’, কমেন্টে অনুরাগীরা লিখেছেন, ‘ইওর লাভ ইজ দেয়ার’।
১০ ruku
ইনস্টাগ্রামের ছবি থেকে বিষয়টা যেন আরও খানিকটা স্পষ্ট যে, এক সঙ্গেই এখন বরফের দেশে উষ্ণতা ছড়াচ্ছেন দেব-রুক্মিণী। তবে ছবির পোস্টিংয়ে রয়েছে নানা রহস্য! এই তাঁবুতে রুক্মিণী কি একাই ছিলেন বেড়াতে গিয়ে?
১০ dev
অপর এক জন লিখেছেন, ‘ইয়েস দেব ইজ দেয়ার।’ কিন্তু অনেকেই জানতে চেয়েছেন, জায়গাটি কোথায়? রুক্মিনী বা দেব কেউ জায়গার নাম জানাননি। এ দিকে দেবের ছবিতে আর্কটিক সার্কেল দেখা যাচ্ছে। কেউ লিখেছেন ফিনল্যান্ড, কেউ জার্মানি, কেউ বা বলেছেন, এটা তো আইসল্যান্ড। কিন্তু জায়গার নাম কারও ছবিতেই নেই। এতেই শেষ নয়।
১০ ruku
দেবের ইনস্টাগ্রামে আলাদা করে আর্কটিক সার্কেলের ছবি। আর রুক্মিণীর ইনস্টাগ্রামেও বরফপুরীর মাঝে তাঁবু বা ইগলু হাউসের নৈসর্গ।
১০ ruku
কখনও বরফ মাখা গাছের ডাল কেঁপে কেঁপে উঠছে রুক্মিণীর হাতের ছোঁওয়ায়। মনোরম দৃশ্য। কিন্তু দু’জনে এক সঙ্গে নেই কোনও ছবিতেই।
১০১০ ruku
কিন্তু এই রহস্য কেন? বিয়ের আগেই বরফ ভ্রমণ সারলেও তা কি প্রকাশ্যে আনতে চাইছেন না দেব-রুক্মিণী? প্রশ্নটা অধরাই থাক।

Advertisement

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন