• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

নববর্ষের রুপোলি সাজ

শেয়ার করুন
১০ 1
পয়লা বৈশাখ, বাঙালির জীবনে গুরুত্বপূর্ণ একটা দিন। এ দিনে খাওয়াদাওয়া, হালখাতা ছাড়াও আরও একটা বিশেষ ব্যাপার রয়েছে। তা হল সাজগোজ। এই সাজগোজ যদি সেলেবদের ক্ষেত্রে হয়, তা হলে তো কোনও কথাই হবে না।
১০ 2
টলিউডের অন্যতম সেরা নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত একেবারেই সনাতনী সাজে ধরা দিলেন ক্যামেরার সামনে।
১০ 3
ঋতুপর্ণা সাধারণত বাড়ির সঙ্গেই সময় কাটাতে পছন্দ করেন উৎসবের দিনে। সন্তানদেরও সময় দিতে চান। বাঙালি সাজে নিজেকে দেখতে সবচেয়ে পছন্দ করেন অভিনেত্রী।
১০ 4
অভিনেত্রী ইন্দ্রাণী হালদারও সনাতনী সাজ বেছে নিয়েছেন এ দিন। তবে ইন্দ্রাণী কিন্তু শাড়ি পরেননি, হ্যান্ডলুম বেছে নিয়েছেন। গরমে হালকা সুতির পোশাক নির্বাচন করেছেন তিনি। নীল রং পছন্দ করেছেন বছরের শুরুতে।
১০ 5
সায়ন্তনী গুহঠাকুরতা। টলিউডের এই অভিনেত্রী এখন দক্ষিণ ভারতীয় ছবির পরিচিত নাম। বছরের প্রথম দিন শাড়িই বেছে নিয়েছেন তিনি।
১০ 7
সাদা হালকা শাড়ির সঙ্গে একটু রং যোগ করতে লাল শেমিজ পরেছেন সায়ন্তনী। খোঁপাও করেছেন। সামনেই অভিনেত্রীর ছবি আসছে, ‘বৃষ্টি তোমাকে দিলাম’। চলছে তারই প্রস্তুতি।
১০ sudipta
সুদীপ্তা চক্রবর্তী, অর্থাৎ জাতীয় পুরস্কার প্রাপ্ত নায়িকা একেবারে হালকা সুতির সাজ বেছে নিয়েছেন।
১০ sudipta
পছন্দের নীল রঙের শাড়ির সঙ্গে গামছা প্রিন্টের ব্লাউজ বেছে নিয়েছেন নায়িকা। কড়ি ও সুতোর গয়নায় একেবারে ‘এথনিক লুক’ নিয়েছেন সুদীপ্তা।
১০ ankita
টলিউডের ছোট পর্দার পরিচিত মুখ অঙ্কিতা মজুমদার। বিয়ের পর প্রথম পয়লা বৈশাখ অভিনেত্রীর। একটু আলাদা লুকে নিজেকে দেখতে চেয়েছিলেন। সনাতনী সাজের সঙ্গে মিলিয়ে দিলেন পশ্চিমী ধারাকে।
১০১০ ankita
অঙ্কিতা শাড়িই পরেছেন। তবে সঙ্গে কালো টপ, শাড়িটিও একেবারে অন্যরকম ভাবে পরেছেন তিনি। বড় কালো টিপের সঙ্গে ভারী ঝুমকো বেছে নিয়েছেন অভিনেত্রী।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর
আরও পড়ুন