• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

বিয়ে করলেন এই বলি নায়িকা, দেখে নিন অ্যালবাম

শেয়ার করুন
১২ aarti
টলি-বলি জুড়ে এ যেন বিয়ের মরসুম। সম্প্রতি সাতপাকে বাঁধা পড়েছেন টলিউডের অভিনেত্রী নুসরত জাহান। এ বার পালা বলিউডের এক জনপ্রিয় অভিনেত্রীর। তিনি আরতি ছাবড়িয়া। সম্প্রতি অস্ট্রেলিয়ার চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট বিশারদ বীদেসীর সঙ্গে মুম্বই-তে গাঁটছড়া বাঁধলেন ছত্রিশ বছরের এই অভিনেত্রী।
১২ aarti
গত মঙ্গলবার বিকেলে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বিয়ের ছবি পোস্ট করে আরতি লিখেছেন, ‘কারা সদ্য বিয়ে করল দেখুন!’ নিজের অনুগামীদের থেকে শুভেচ্ছা আর আশীর্বাদও চেয়ে নিয়েছেন তিনি।
১২ aarti
ডিজাইনার ললিত ডালমির লাল রঙের নকশা করা লেহেঙ্গায় সেজেছিলেন আরতি। মাথায় পরেছিলেন সোনালি রঙের ‘মাথাপট্টি’। কানে ও গলায় ছিল মানানসই নেকলেস আর কানের দুল।
১২ aarti
বিশারদের পরনে ছিল সোনালি আর মেরুনের মিশেলে শেরওয়ানি। মাথায় ছিল লাল রঙের পাগড়ি।
১২ aarti
সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি পোস্টের কয়েক মুহূর্ত পরেই ভাইরাল হয়ে যায় তা। ছড়িয়ে যায় বিভিন্ন ফ্যান পেজেও। অনুগামীদের শুভেছায় ভরে যায় আরতির ইনস্টা অ্যাকাউন্ট।
১২ aarti
বলিউড থেকে টেলি অভিনেত্রী শিনা বাজাজ এবং অভিনেতা রোহিত পুরোহিত আমন্ত্রিত ছিলেন এই হেভিওয়েট বিয়েতে। অভিনেত্রী শিনা বাজাজ সম্পর্কে আরতির বোন।
১২ aarti
চলতি বছরে মার্চের ১১ তারিখ নিজেদের পরিবারের মানুষদের নিয়েই রেজিস্ট্রি সেরেছিলেন আরতি-বিশারদ। তারই পূর্ণতা পেল মঙ্গলবার।
১২ aarti
বিয়ের পর বিশারদ পাকাপাকি ভাবে মুম্বই চলে আসার পরিকল্পনায় রয়েছেন । তাই নিজের অ্যাক্টিং ক্যারিয়ার আগের মতোই চালিয়ে যাবেন বলে জানান আরতি।
১২ aarti
মডেল হিসেবে নিজের কেরিয়ার শুরু করলেও ধীরে ধীরে অভিনয় জগতেই পরিচিত মুখ হয়ে ওঠেন ছত্রিশ বছরের এই নায়িকা ।
১০১২ aarti
আওয়ারা পাগল দিওয়ানা’, ‘শুটআউট অ্যাট লোখান্ডওয়ালা’, ‘তুমসে আচ্ছা কউন হ্যায়’-এর মতো জনপ্রিয় সিনেমাতে অভিনয় করেছেন তিনি। এ ছাড়াও বহু তেলুগু ও কন্নড় সিনেমাও রয়েছে তাঁর ঝুলিতে।
১১১২ aarti
মাত্র তিন বছর বয়সে বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার সুযোগ পান এই সুন্দরী নায়িকা। বহু বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি।
১২১২ aarti
রিয়েলিটি শো ‘ঝলক দিখলা জা’-এর সিজন ছয়ে জয়ীর শিরোপা মাথায় ওঠে তাঁর। এ ছাড়াও ‘খতরো কি খিলাড়ি’ নামে আর এক রিয়েলিটি শো-তেও বিজয়ী হন তিনি।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর
আরও পড়ুন