• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

শিল্পা শেট্টি এবং রাজ কুন্দ্রার বিলাসবহুল বাড়ির অন্দরসজ্জা দেখলে চমকে যাবেন

শেয়ার করুন
১৪ house
সমুদ্রের ঢেউ, ফুরফুরে বাতাস আর ঝলমলে আকাশ। কে না চায়, আরব সাগরের তীরে এমন সুন্দর পরিবেশে স্বপ্নের বাড়ি করতে! শাহরুখের মন্নত এত দিন ছেয়ে ছিল বলিউড-মনে। কিন্তু জানেন কি, শিল্পা শেট্টি এবং তাঁর স্বামী রাজ কুন্দ্রাও আরব সাগরের তীরে তাঁদের স্বপ্নের বাড়ি বানিয়েছেন?
১৪ house
সমুদ্রের পাড়ে বলে বাড়ির নাম রাখা হয়েছে ‘কিনারা’। বাড়ির বাইরেটা যতটা সুন্দর, ভিতরটাও তাকে পাল্লা দিতে প্রস্তুত। শিল্পা-রাজের স্বপ্নের বাড়ির অন্দরসজ্জা দেখলে চমকে যাবেন।
১৪ house
মুম্বইয়ের জুহুতে ‘হরে রাম হরে কৃষ্ণ’ মন্দিরের ঠিক পাশেই ওঁদের বাড়ি। ঐতিহ্য এবং আধুনিকতা মিলেমিশে একাকার ‘কিনারা’য়। বাড়ির অন্দরসজ্জার পুরোটাই শিল্পা নিজের হাতে করেছেন। দেশ-বিদেশ থেকে পছন্দমতো এক একটা ঘরসজ্জার জিনিস এনেছেন নিজে পছন্দ করে।
১৪ house
ফেং শুই এবং বাস্তুশাস্ত্র মেনে বাড়ি সাজানো হয়েছে। ড্রয়িং থেকে শুরু করে বেড রুম, সব ক্ষেত্রেই মাথায় রাখা হয়েছে ফেং শুই এবং বাস্তুশাস্ত্রকে।
১৪ house
প্রাণীর চামড়ার মতো পোশাক খুব পছন্দ করেন শিল্পা। তাঁর ড্রয়িং রুমেও সে কারণে তিনি প্রাণী চামড়ার ছাপ রেখেছেন। বিশালাকার এই ঘরটি ড্রয়িং রুম। অন্য নামী-দামি আসবাবের সঙ্গে জেব্রার ছাপযুক্ত একটি টেবিল ক্লথও রেখেছেন তিনি।
১৪ house
এই দরজাটাই শিল্পার স্বপ্নের বাড়ির প্রবেশদ্বার। দরজা ঠেলে ভিতরে ঢুকলেই আলাদা অনুভূতি তৈরি হবে মনে। সিলিংয়ের কারুকার্য, তার আলো, মানানসই ঝাড়বাতি, তার সঙ্গে মানানসই দেওয়ালের নকশা, সবেতেই সৌন্দর্য ঠিকরে পড়ে।
১৪ house
এটা বসার ঘর। ঘিয়ে রঙের সু্ন্দর সোফা সেট রয়েছে। সূর্যের আলো আসার জন্য রয়েছে বড় একটা কাচের জানলা।
১৪ house
বসার ঘর থেকে শোওয়ার ঘরের দিকে যেতে হলে এই প্যাসেজই ধরতে হবে। সারা বাড়িতেই খুব হালকা রং করেছেন শিল্পা। প্যাসেজের দেওয়ালের একটা অংশ জুড়ে রয়েছে দেওয়াল আলমারি। সেই আলমারি দেশ-বিদেশ থেকে সংগ্রহ করা শো-পিস দিয়ে সাজানো।
১৪ house
শিল্পা-রাজের বেডরুম। আকারে অনেকটাই বড়। তিব্বতি দরজা লাগানো হয়েছে এই ঘরে। অন্দরসজ্জায় এটি আলাদা মাত্রা যোগ করেছে। ঘুমে যাতে কোনও ব্যাঘাত না ঘটে তাই সাদা পর্দা লাগানো রয়েছে। সকাল সকাল সূর্যের আলোয় ঘুম ভাঙার জন্য রয়েছে দেওয়াল জুড়ে কাচের জানলা।
১০১৪ house
পরিবারের সদস্য সংখ্যা মাত্র তিন জন। কিন্তু অতিথিদের কথা মাথায় রেখে ডাইনিং রুম সাজানো হয়েছে। সেখানে রয়েছে বিশালাকার একটি টেবিল।
১১১৪ house
আরামদায়ক সোফা আর ছোট একটা টেবিল। এই ঘরেই পরিবারের সকলে একসঙ্গে বসে টিভি দেখেন। আড্ডা মারেন। তাই এর নাম ‘ফ্যামিলি রুম’।
১২১৪ house
বালাজির ভক্ত শিল্পা। সে কথা মাথায় রেখে ঘরের একটা অংশে মন্দির করেছেন তিনি। শিল্পা শেট্টি গণেশেরও ভক্ত। তাই অন্দরসজ্জায় বিভিন্ন ধরনের গণেশ মূর্তি ব্যবহার করা হয়েছে।
১৩১৪ house
বাড়িতে একটা ব্যক্তিগত বারও রয়েছে। শিল্পা এবং রাজ দু’জনেই ক্রিকেটের ভক্ত। তাই বাড়ির এই অংশটা জনপ্রিয় ক্রিকেটারদের সই করা ব্যাট দিয়ে সাজিয়েছেন তাঁরা।
১৪১৪ shilpa
সমু্দ্রের একেবারে তীরে রয়েছে তঁদের স্বপ্নের বাড়ি। বাড়ির বাইরে এবং ভিতর— সব জায়গা থেকেই প্রাকৃতিক সৌন্দর্যকে উপভোগ করা যায়। সে কারণে পুরো বাড়িতেই বড় বড় কাচের জানলা রেখেছেন শিল্পা।

Advertisement

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর
আরও পড়ুন