• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

লস অ্যাঞ্জেলেস-এ ১০ একর জমির উপর সানি লিওনের স্বপ্নের বাড়ি, দেখলে চোখ জুড়িয়ে যাবে

শেয়ার করুন
১১ sunny
এখন খুব একটা স্ক্রিনে দেখা যাচ্ছে না সানি লিওনকে। সামনে বলিউডে তেমন কোনও ছবি মুক্তি পাওয়ারও কথা নেই। বেশির ভাগ সময় এখন সপরিবারে নাকি বিদেশেই থাকছেন তিনি।
১১ sunny
কাটাচ্ছেন নিজের স্বপ্নের বাড়িতে। ৩৬তম জন্মদিনে নিজেকে নতুন একটা বাংলো উপহার দিয়েছিলেন সানি লিওন। ১০ একর জমির উপর ৫ বিএইচকে-র সেই বাংলোর অন্দরমহল দেখে চোখ জুড়িয়ে যাবে।
১১ sunny
লস অ্যাঞ্জেলেস-এর খুব ব্যয়বহুল অঞ্চলে বাড়ি কিনেছেন তিনি। সেখানেই বিলাসবহুল জীবন কাটাচ্ছেন সানি লিওন এবং স্বামী ড্যানিয়েল ওয়েবার।
১১ sunny
বিলাসবহুল এই বাংলোটি বেভারলি হিলস-এ। বেশিরভাগ হলিউড সেলেবও এখানেই থাকেন।
১১ sunny
লস অ্যাঞ্জেলেস-এ 'হলিউড সাইন' থেকে মাত্র পাঁচ মিনিটের দূরত্বে রয়েছে এই বাংলো। বাংলো থেকে হলিউড সাইনটা স্পষ্ট দেখাও যায়।
১১ sunny
তাঁদের এই বাংলোয় পাঁচটি বেডরুম রয়েছে। সেই সঙ্গে একটা হোম থিয়েটার এবং বিশালাকার একটা বাগান। রয়েছে আউটডোর ডাইনিংয়ের ব্যবস্থাও। আর খোলা আকাশের নীচে একটা সুইমিং পুল।
১১ sunny
বহুদিন ধরেই এই এলাকায় একটা বাংলো কেনার ইচ্ছা ছিল সানির। জন্মদিনে এমন একটা উপহার নিজেকে দিয়ে সেই স্বপ্নকেই সত্যি করেছেন তিনি।
১১ sunny
বাংলোর চারপাশের প্রকৃতিই শুধু বাংলোকে সুন্দর করে তোলেনি, সানি এবং ড্যানিয়েল বাংলোর প্রতিটা কোনা নিজেদের হাতে সাজিয়েছেন।
১১ sunny
দীর্ঘদিন ধরে দেশ-বিদেশ ঘুরে একটা একটা করে পছন্দের জিনিস নিয়ে এসেছেন বাংলোতে। যেমন ইতালি, রোম, স্পেন থেকে বেছে বেছে কিনে এনেছেন ঘর সাজানোর নানা জিনিস, আসবাবপত্র।
১০১১ sunny
এর মধ্যে উল্লেখযোগ্য হল দু’ফুটের একটা ব্রোঞ্জের গণেশ-মূর্তি। বাংলোর প্রবেশদ্বারে এই মূর্তি বসিয়েছেন তাঁরা। এছাড়া বাগানে বসানো রয়েছে নেপাল থেকে আনা ২৪ ফুটের একটি মূর্তি।
১১১১ sunny
এই মূহূর্তে বেশিরভাগ সময়টা আমেরিকাতেই কাটছে সানির। সেখানে নিজের প্রোডাকশন চালু করার কাজ নিয়েই ব্যস্ত আপাতত।

Advertisement

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন