• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

এটি কপিলের নতুন ভ্যানিটি ভ্যান, নাকি পাঁচতারা হোটেলের ঘর?

শেয়ার করুন
Kapil
ফের ময়দানে নামছেন কপিল শর্মা। আর তাতে কোনও চমক থাকবে না! খুব শীঘ্রই ছোট পর্দায় নতুন কমেডি শো নিয়ে ফিরছেন কপিল। আর সেই উপলক্ষে নিজেই নিজেকে একটি উপহার দিয়েছেন অভিনেতা। শুক্রবার টুইটার পেজে নিজের নতুন ভ্যানিটি ভ্যানের ছবি পোস্ট করেছেন কপিল। লিখেছেন, ‘...নতুন শো... নতুন ভ্যান’।
Kapil
টেলিভিশনে কপিল শর্মা ফিরছেন, নতুন শো ‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’ নিয়ে। ক’দিন আগেই শো-এর ছোট্ট একটি টিজার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন কপিল।
Kapil
নতুন শো উপলক্ষেই নাকিএই অসাধারণ ভ্যানিটি ভ্যানটি কিনেছেন কপিল। এক কথায় নিজেই নিজেকে উপহার দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় এই খবর পোস্ট করতেই ভাইরাল হয়েছে ভ্যানটির ছবি। নেটিজেনরা বলছেন, এ তো কোনও অংশে পাঁচতারা হোটেলের ঘরের চেয়ে কম কিছু নয়!
kapil
হ্যাঁ, এই বিলাসবহুল ভ্যানিটি ভ্যানই এখন থেকে কপিলের নিত্যদিনের শুটিংয়ে সঙ্গী হবে। নতুন ভ্যানিটি ভ্যানের ভিতরেরও কয়েকটি নকশার ছবি সোশ্যাল সাইটে শেয়ার করেছেন কপিল।
Kapil
কী নেই এই ভ্যানিটি ভ্যানে! মেকআপ রুম, বিশ্রাম ঘর, আধুনিক সুবিধাযুক্ত বাথরুম, টিভি, মিউজিক সিস্টেম সবই রয়েছে। শীতাতপ নিয়ন্ত্রিত এই ভ্যানের দরজা নাকি স্বয়ংক্রিয়।
Kapil
দেশের শীর্ষস্থানীয় গাড়ি ডিজাইনার দিলীপ ছাবরিয়া এই গাড়িটি ডিজাইন করেছেন। দাম জানা না গেলেও, বলিউডের প্রথম সারির অভিনেতাদের কাছেও নাকি এমন ভ্যান নেই বলেই গুঞ্জন শোনা যাচ্ছে ইন্ডাস্ট্রিতে।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর
আরও পড়ুন