• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

হেলিপ্যাড, প্রাইভেট বিচ… নুসরতের বিয়ের আসরে কী কী থাকছে জানেন?

শেয়ার করুন
১৩ Nusrat
ডেস্টিনেশন ওয়েডিং এই মুহূর্তে সেলেব মহলে ট্রেন্ডিং। দীপিকা-রণবীর, প্রিয়ঙ্কা-নিক তার সাম্প্রতিক উদাহরণ। সেই পথেই এগিয়েছেন টলি নায়িকা নুসরত জাহানও।
১৩ Nusrat
তুরস্কের বোদরুমে আগামীকাল নিখিল জৈনকে বিয়ে করতে চলেছেন নুসরত। ইতিমধ্যেই পাত্র-পাত্রী পৌঁছে গিয়েছেন বোদরুমে। দুই পরিবারের ঘনিষ্ঠ আত্মীয়রাও রয়েছেন।
১৩ Bodrum
বোদরুম সমুদ্রের ধারের এক শহর। দর্শনার্থীদের মূল আকর্ষণ বোদরুম দুর্গ। জলের নীচে এক মিউজিয়াম আছে সেখানে। বছরভর বিভিন্ন অনুষ্ঠানেরও আয়োজন করা হয়।
১৩ Bodrum
গ্রিক স্থাপত্যে ভরা এই শহরে সাধারণ মানুষের প্রাথমিক পেশা ছিল সমুদ্রে মাছ ধরা। পরে ধীরে ধীরে টুরিজিমের জন্য বিখ্যাত হয়ে ওঠে এই শহর।
১৩ Nusrat
সূত্রের খবর, নুসরত-নিখিলের বিবাহ বাসর সাজানো হবে ‘এনজে’ লোগো দিয়ে। সাতটি স্যুট এবং প্রায় ১৫০টি গেস্ট রুম রয়েছে তাঁদের হোটেলে।
১৩ Bodrum
শোনা যাচ্ছে, স্পা, জিম কর্নার, সুইমিং, বিলাসব্যসনের যাবতীয় সম্ভার থাকছে বোদরুমের ওই হোটেলে। রয়েছে প্রাইভেট বিচ এবং হেলিপ্যাডও।
১৩ Bodrum
অতিথিদের সমুদ্রে বেড়ানোর জন্য আলাদা স্পিডবোটেরও নাকি ব্যবস্থা থাকছে। বিমানবন্দর থেকে ওই হোটেলে পৌঁছে গেলে সে যেন এক বিচ্ছিন্ন জগত্।
১৩ Nusrat
গতকাল ছিল ইয়ট পার্টি। আজ মেহেন্দি ও সঙ্গীত। বিয়ের দিন সকালেও হলদি রয়েছে। বিয়ের পরে রিসেপশন। এতেই শেষ নয়। ২০ জুন হবে হোয়াইট ওয়েডিং। দেশে ফিরে ২৫ জুনের পরে আইনি মতে বিয়ে সারবেন নুসরত-নিখিল।
১৩ Nusrat
সোমবার সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি শেয়ার করে নুসরত লিখেছেন, ‘আমার মনের কী অবস্থা তা বোঝানোর জন্য কোনও ক্যাপশনের প্রয়োজন নেই। সব সময়ের মতো এখনও আপনাদের আশীর্বাদ চাই।’
১০১৩ Nusrat
শুক্রবার তাঁর কলকাতার বাড়িতে ছিল গায়ে হলুদের অনুষ্ঠান। সে অনুষ্ঠানে বাবাকে জড়িয়ে ধরে কেঁদে ফেললেন নুসরত।
১১১৩ Nusrat
বিয়েতে নুসরত পরছেন ডিজ়াইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের লেহঙ্গা। নিখিলও সব্যসাচীর পোশাক পরবেন। এক-একটি অনুষ্ঠানের জন্য থিম অনুযায়ী পোশাক বেছেছেন নায়িকা।
১২১৩ Nusrat
ইয়ট পার্টিতে ছিল সামার ফাঙ্ক। নায়িকার মেহেন্দির থিম বোহেমিয়ান। সেখানেও মানানসই ডিজ়াইনার ওয়্যার। সঙ্গীতের জন্য ইন্দো-ওয়ের্স্টান পোশাক বেছেছেন নুসরত। বিয়ের পরে রাতের পার্টিতে নায়িকা আবার ফিরে যাবেন ওয়েস্টার্ন গ্ল্যামারাস পোশাকে। হোয়াইট ওয়েডিংয়ের জন্য নুসরত বেছেছেন মিন্ট গ্রিন এবং সাদার মিশেলে ড্রেস।
১৩১৩ Nusrat
প্রতিটি অনুষ্ঠানেই খাওয়াদাওয়ার বিস্তারিত আয়োজন। বিয়ের দিন মেনুতে থাকছে স্থানীয় কুইজ়িন এবং ভারতীয় খাবার। বিয়ের পরে ইউরোপের কোনও জায়গায় মধুচন্দ্রিমায় যাবেন নব দম্পতি।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর
আরও পড়ুন