সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

ইনি বলিউডের বিখ্যাত এক ভিলেনের নাতনি, চেনেন?

শেয়ার করুন
Sanchi Valla
সোশ্যাল মিডিয়ায় তিনি খুবই ট্রেন্ডি। ইনস্টাগ্রামে নিরন্তর ছবি পোস্ট করেন। মিষ্টি মুখের ছটফটে এই মেয়ের স্ক্রিন প্রেজেন্স ইতিমধ্যেই নজর কেড়েছে নেটিজেনদের। সিনে পর্দাতে তাঁর এন্ট্রি হবে কি না সেই নিয়েও চলছে জোর জল্পনা। কে এই মেয়ে? বছর উনিশের এই কন্যার কিন্তু আরও পরিচয় রয়েছে।
Sanchi Valla
নাম সাঁচী ভাল্লা। নিবাস মুম্বই। আর পাঁচটা টিনএজারের মতোই মিষ্টি, চনমনে। নেট দুনিয়াতেও তাঁর অসংখ্য ফলোয়াড়। কিন্তু, হঠাৎ এই সাঁচীই বা কেন নজর কাড়লেন?
Sanchi Valla
সাঁচীর যোগসূত্র রয়েছে বলিউডের ফিল্মি ঘরানার সঙ্গে। বি-টাউনের সর্বকালের অন্যতম সেরা খলনায়কের তকমা যাঁর সঙ্গে জুড়ে গিয়েছে সেই প্রেম চোপড়ার নাতনি সাঁচী। তাঁর মা পুনিতা প্রেম চোপড়ার মেয়ে।
Sanchi Valla
সাঁচীর বাবাও অভিনেতা। টেলি ধারাবাহিকের জনপ্রিয় মুখ বিকাশ ভাল্লা। বলিউডের একাধিক ছবিতেও দেখা গিয়েছে তাঁকে। পাশাপাশি বিকাশ একজন গায়ক এবং প্রযোজক। শাস্ত্রীয় সঙ্গীতে তালিম নিয়েছেন তিনি। ‘বিগ বস’ সিজন ৯-এর পর আরও বেশি লাইমলাইটে চলে আসেন বিকাশ।
Sanchi Valla
ফিল্মি ঘরানার হলেও সাঁচী নাকি ছোট থেকেই স্টারডমের ধার ধারেন না। পড়াশোনা, আর অবসরে বন্ধুদের নিয়ে হই চই করে সময় কাটাতেই বেশি ভালবাসেন।
Sanchi Valla
প্রথমে বম্বে স্কটিশ স্কুল ও পরে ওবেরয় ইন্টারন্যাশনাল স্কুলে পড়াশোনা করেছেন সাঁচী। পড়াশোনায় এই মেয়ে তুখোড়। বোর্ডের পরীক্ষায় ৯৫ শতাংশ নম্বর পেয়ে সাঁচী এখন ‘বিজনেস অ্যান্ড ভিসুয়াল আর্ট’ নিয়ে স্নাতক করছেন।
Sanchi Valla
পড়াশোনার পাশাপাশি গান, ছবি আঁকাতেও পারদর্শী সাঁচী। মা পুনিতা জানিয়েছেন, বিকাশের মতো সাঁচীরও নাকি শিল্পকলায় প্রবল আগ্রহ। ইতিমধ্যেই মুম্বইয়ের অনেক আর্ট গ্যালারিতে সাঁচীর আঁকা ছবির প্রদর্শনী হয়ে গিয়েছে।
Sanchi Valla
এই সাঁচীই এখন নেটিজেনদের চর্চার বিষয়। ইনস্টাতে তাঁর ছবি ও পোজ দেখে অনেকেরই ধারণা বলিউডের জন্য হয়তো নিজেকে প্রস্তুত করছেন সাঁচী। খুব তাড়াতাড়ি রূপোলি পর্দাতেও হয়ত নজর কাড়বেন তিনি। এখন শুধু সময়ের অপেক্ষা।

Advertisement

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন