• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

বলিউডের এই নামী কোরিওগ্রাফারদের স্ত্রী, বান্ধবীদের চেনেন?

শেয়ার করুন
Bollywood Choreographer
তাঁদের নাচের মুদ্রা বলি ছবিতে ঝড় তোলে। হিন্দি সিনেমার তাবড় নায়ক-নায়িকাদের নিজের তালেই নাচান তাঁরা। বি-টাউনে এই নামী কোরিওগ্রাফারেরা সবসময় খ্যাতির শিখরে থাকলেও তাঁদের স্ত্রী, বান্ধবীরা কিন্তু কোনও দিনই তেমন ভাবে লাইমলাইটে আসেননি। কিন্তু, তাঁদের অনেকেরই রয়েছে নানা গুণ। এক ঝলকে দেখে নিন পর্দার আড়ালে থাকা এই সঙ্গিনীদের নাম।
Ganesh Acharya and Vidhi Acharya
গণেশ-বিধি: ক্যাটরিনার ‘চিকনি চামেলি’ হোক বা ‘অগ্নিপথ’-এ হৃতিকের মুভমেন্ট— যা দেখে আপনি মুগ্ধ হয়েছেন তার নেপথ্য কারিগর আসলে গণেশ আচার্য। বলিউডের এই স্টার কোরিওগ্রাফারের স্ত্রী বিধিরও গুণ কম নয়। ২০১৫ সালে তাঁদের বিয়ে হয়। বিধি বর্তমানে প্রযোজক হিসেবে কাজ করছেন।
Remo D'Souza and Lizelle
রেমো ডি’সুজা-লিজলি: প্রায় এক দশকেরও বেশি সময় বলিউডের তারকারা তাঁর শেখানো ছন্দে পা মেলাচ্ছেন। হালফিলে ছবি পরিচালনাতেও হাত পাকিয়েছেন রেমো। রেমো-ঘরণী লিজলি একজন অ্যাংলো-ইন্ডিয়ান। পেশায় তিনি দক্ষ কস্টিউম ডিজাইনার। মূলত টেলিভিশন শো-তেই কস্টিউম ডিজাইনের কাজ করেন লিজলি।
Ahmed Khan and Shaira Khan
আহমেদ খান-শাইরা: তিনি একাধারে নামী কোরিওগ্রাফার, অন্যদিকে অভিনেতা, পরিচালক, প্রযোজক এবং দক্ষ স্ক্রিপ্ট রাইটার। ‘মিস্টার ইন্ডিয়া’, ‘লকির’, ‘নায়ক’ ইত্যাদি নানা ছবিতে অভিনেতারা তাঁরই ছন্দে পা মিলিয়েছেন। আহমেদের স্ত্রী শাইরা প্রযোজনার কাজ করেন। ‘পেপারডল এন্টারটেনমেন্ট’ নামে তাঁদের একটি প্রোডাকশন হাউস রয়েছে তাঁদের।
Salman Yusuff Khan and Faiza Haramein
সলমন ইউসুফ-ফইজা: ‘ডান্স ইন্ডিয়া ডান্স’ সিজন ১ থেকেই লাইমলাইটে সলমন। ‘এবিসিডি’তেও নজর কেড়েছেন তিনি। ‘ঝলক দিখলা জা’ রিয়্যালিটি শো ছাড়াও একাধিক টিভি-শোতে কোরিওগ্রাফি করেছেন সলমন। ১০ বছর চুটিয়ে প্রেম করার পর ছোটবেলার বান্ধবী ফইজা হরমনকে বিয়ে করেছেন সলমন।
Ganesh Hegde and Sunayna Shetty
গণেশ হেগড়ে-সুনয়না: একাধিক মিউজিক অ্যালবাম ছাড়াও ‘দিলওয়ালে’, ‘হ্যাপি নিউ ইয়ার’, ‘রা ওয়ান’-এর মতো ছবিতে তাঁর কোরিওগ্রাফি নজর কেড়েছে। ২০১১ সালে দীর্ঘদিনের বান্ধবী সুনয়না শেট্টিকে বিয়ে করেন গণেশ। সুনয়না পেশায় একজন মেকআপ আর্টিস্ট। স্টেজ পারফরম্যান্সের আগে গণেশের মেকআপ নাকি তিনিই করেন।
Prabhu Deva and Ramlath
প্রভু দেবা-রামলাথ: ‘মুকাবিলা..’ থেকে ‘এবিসিডি’, তাঁর নাচে মুগ্ধ গোটা দেশ। ১৯৯৫ সালে রামলাথকে বিয়ে করেন প্রভুদেবা। বিয়ের পর ধর্ম পরিবর্তন করে লাথা নাম নেন রামলাথ। ২০১১ সালে তিক্ততার সঙ্গে প্রভুদেবা-রামলাথের সম্পর্কের ইতি হয়। শোনা গিয়েছে, দক্ষিণী অভিনেত্রী নয়নতারার সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন প্রভুদেবা।
Dharmesh Yelande and Breshna Khan
ধর্মেশ-ব্রেশনা: ‘ডান্স ইন্ডিয়া ডান্স’ সিজন ২-এর সেটেই প্রথম আলাপ ধর্মেশ ও ব্রেশনার। শোনা গিয়েছে, তাঁরা নাকি এখন চুটিয়ে প্রেম করছেন। স্টেজ শো থেকে রেস্তোরাঁ একই সঙ্গে দেখা যাচ্ছে তাঁদের। খুব তাড়াতাড়ি বিয়ের পিঁড়িতেও বসতে চলেছেন ধর্মেশ-ব্রেশনা।

Advertisement

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন