• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

এই বলিউড ভিলেনদের সুন্দরী মেয়েদের চেনেন?

শেয়ার করুন
Villain
বলিউডে এমন বেশ কয়েকজন অভিনেতা রয়েছেন যাঁরা ‘ভিলেন’ হিসেবেই সবচেয়ে বেশি জনপ্রিয়। ইন্ডাস্ট্রির হিরো-হিরোইনদের সন্তানরা সবসময়ই মিডিয়ার লাইমলাইটে। কিন্তু ‘ভিলেন’দের সন্তানরা? গ্যালারির পাতা থেকে পরিচয় করে নিন দুর্ধর্ষ এই বলি ভিলেনদের সুন্দরী কন্যাদের সঙ্গে।
Villain
ন্যাড়া মাথার শাকালকে নিশ্চই ভুলে যাননি! তিনি কুলভূষণ খরবান্দা। বলিউডের অসংখ্য ছবিতে অভিনয় করেছেন তিনি। বাস্তব জীবনে তাঁর মেয়েকে দেখেছেন? শ্রুতি খরবান্দা। দক্ষিণী ছবিতে দাপিয়ে অভিনয় করেন শ্রুতি।
Villain
ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে ভয়ঙ্কর খলনায়কদের মধ্যে অন্যতম সেরা রঞ্জিত। বহু ছবিতে অভিনয় করেছেন রঞ্জিত বেদী। তাঁর মেয়েকে দেখেছেন কোনও দিন? ইন্ডাস্ট্রিতে ফ্যাশনিস্তাদের মধ্যে অন্যতম রঞ্জিতের মেয়ে দিব্যাঙ্কা। ফ্যাশন ডিজাইনার হিসেবে কাজ করেন তিনি।
Villain
‘মোগ্যাম্বো খুশ হুয়া!’। ভাবুন তো, এই চরিত্রটা যদি না থাকত! হ্যাঁ, অমরীশ পুরী। অভিনেতার মেয়ে নম্রতা পুরী। তবে তিনি ফিল্ম জগত থেকে বহু দূরে ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্রী।
Villain
বলিউডে বহু ছবিতে খলচরিত্রে অভিনয় করেছেন রাজ বব্বর। তবে নিজের অভিনয়গুণে দর্শকদের মন জয় করেছেন অভিনেতা। রাজ বব্বরের মেয়ে জুহি বব্বরও এক জন অভিনেত্রী। ২০০৩-এ ‘কাশ আপ হামারে হোতে’ ছবিতে বলি অভিষেক হয় জুহির। টেলিভিশনেও বেশ জনপ্রিয় তিনি।
Villain
অভিনেতা কিরণ কুমারও বলিউডের ভিলেনদের মধ্যে নামকরা। তাঁর মেয়ের নাম সৃষ্টি। পেশায় এক জন ডিজাইনার। গয়না এবং পোশাক ডিজাইন করেন তিনি। ‘সুশ অ্যান্ড সিশ’ নামে তাঁর নিজস্ব ব্র্যান্ড রয়েছে।
Villain
শক্তি কপূরকে নিয়ে নতুন করে বলার কিছুই নেই। বলিউডের ভিলেনদের মধ্যে নজরকাড়া অভিনয়ে নিজের জায়গা তৈরি করেছেন শক্তি। রয়েছে অসাধারণ কমিক সেন্সও। তাঁর মেয়ে শ্রদ্ধা কপূর। বর্তমানে বলিউডের প্রথম সারির এক জন নায়িকা।

Advertisement

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন