সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

চিত্র সংবাদ

বিশ্বের ত্রাস সৃষ্টিকারী আট মহিলা সিরিয়াল কিলার

শেয়ার করুন
Nannie Doss
ন্যানি ডস-মা, বোন, শ্বাশুড়ি, চার স্বামী, নাতিকে আর্সেনিক প্রয়োগ করে নৃশংস ভাবে খুন করেন ন্যানি ডস। পুলিশি জেরা চলাকালীন অনবরত অকারণে হাসতেন ন্যানি। তাই তাঁর নাম হয় গিগলিং ন্যানি।
Elizabeth Báthory
এলিজাবেথ বাথোরি-হাঙ্গারির এক অভিজাত পরিবারের সন্তান এলিজাবেথ হাথোরি। ইউরোপের ইতিহাসে নৃশংসতম খুনি বলে পরিচিত এলিজাবেথ। ১৫৮৫ সাল থেকে ১৬১০ সাল পর্যন্ত প্রায় ৬৫০ জন নাবালিকাকে খুন করেন এলিথাবেথ।
Jane Toppan
জেন টোপেন-রোগীদের উপর মরফিন এবং অ্যাট্রোফিন ওষুধ প্রয়োগ করে নৃশংস ভাবে খুন করত পেশায় নার্স জেন। এমন ভাবে ৩১ জন রোগীকে খুন করে জেন।
Dorothea Puente
ডরোথিয়া পুয়েন্ত-টাকার জন্য বয়স্ক এবং মানসিক রোগীদের খুন করত ডরোথিয়া। এই ভাবেই ক্যালিফোর্নিয়ায় ত্রাস সৃষ্টি করে ডরোথিয়া।
Juana Barraza
জুয়ানা বারাজা-শৈশবে মদ্যপ মায়ের হাতে অত্যাচারিত হতে হয় জুয়ানাকে। মায়ের প্রশ্রয় এক ব্যক্তি জুয়ানাকে ধর্ষণ করে। মায়ের উপর রাগে ১১ জন বয়স্ক মানুষকে নৃশংস ভাবে খুন করে পেশায় পালোয়ান জুয়ানা। বর্তমানে মেক্সিকোর জেলে বন্দি জুয়ানা। ৭৫৯ বছরের কারদণ্ড হয়েছে জুয়ানার।
Miyuki Ishikawa
মিউকি ইশিকাওয়া-দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময় জাপানে শতাধিক শিশুকে নৃশংস ভাবে খুন করে মিউকি।
Aileen Wuornos
এলিন উরনোজ-১৯৮৯ থেকে ১৯৯০ সাল পর্যন্ত ফ্লোরিডায় সাত ব্যক্তিকে নৃশংস ভাবে খুন করেন এলিন। বিষ ইঞ্জেকশন প্রয়োগ করে ২০০২ মৃত্যুদণ্ড হয় এলিনের।
Leonarda Cianciulli
লিওনার্দা সিয়ানসিউলি-বাড়িতে আসা অতিথিদের নেশার দ্রব্য মেশানো ওয়াইন খাওয়াতেন ইতালির গৃহবধু লিওনার্দা। এ ছাড়াও দিতেন নিজের হাতে বানানো কাপ কেক এবং চা। কেকটি কী দিয়ে বানানো জানেন? মানুষের মাংস দিয়ে বানানো হত কেক। মানুষের মাংস দিয়েই তৈরি করতেন সাবান। সেই সাবান ব্যবহার করতেন লিওনার্দা এবং তাঁর স্বামী। খুন করে দেহ টুকরো টুকরো করে ফেলতেন ওই মহিলা। এই ভাবে ১৯৩৯ থেকে ১৯৪০ সাল পর্যন্ত সাত জন মহিলাকে খুন করা হয়।
  • Tags

Advertisement

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন