• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

খেলা

খুইয়েছিলেন চাকরি, আইপিএল-এ স্বমহিমায় ফিরছেন নামী ক্রীড়া-সঞ্চালক

শেয়ার করুন
১৫ Neroli Meadows
আইপিএল-এর গ্ল্য়ামার-ডানায় নতুন পালক। এ বছর এই ক্রিকেট টুর্নামেন্টে সংযোজকদের মধ্য়ে থাকবেন নেরোলি মিডোজ।
১৫ Neroli Meadows
এই প্রজন্মের অন্যতম সেরা এই ক্রীড়া সাংবাদিক দীর্ঘ দিন ছিলেন ফক্স নিউজে। কিন্তু ব্যয় সঙ্কোচের কারণ দেখিয়ে তাঁকে বরখাস্ত করেন চ্যানেল কর্তৃপক্ষ।
১৫ Neroli Meadows
পশ্চিম অস্ট্রেলিয়ার কোলি শহরে ১৯৮৫ সালের ১৬ সেপ্টেম্বর জন্ম নেরোলি-র। অস্ট্রেলিয়ান ফুটবল লিগ-এ ফ্রিম্যান্টল ক্লাবের ভক্ত নেরোলি-র এক ভাই রস হকি খেলেন। আর এক ভাই আয়ান অভিনেতা।
১৫ Neroli Meadows
সাংবাদিকতা নিয়ে পড়াশোনার পরে নেরোলি-র কেরিয়ার শুরু ২০০৬-এ। পারথ রেডিয়ো স্টেশনের সপ্তাহান্তের ক্রীড়া অনুষ্ঠানের তিনি ছিলেন প্রযোজক।
১৫ Neroli Meadows
এর পর বিভিন্ন সংস্থায় দায়িত্বপূর্ণ পদে কাজ করেছেন নেরোলি। ২০১৭-এ তিনি যোগ দেন ফক্স ফুটি চ্যানেলে। তিনি ছিলেন অস্ট্রেলিয়ান ফুটবল লিগের ধারাভাষ্যকার।
১৫ Neroli Meadows
ফক্স স্পোর্টস চ্যানেলে তিনি ধারাভাষ্যকার হিসেবে কাজ করেছেন ন্যাশনাল বাস্কেটবল লিগ-এর জন্যেও। ফক্স স্পোর্টস এবং ফক্স ফুটি-র বিভিন্ন স্পোর্টস শো-এর তিনি ছিলেন গুরুত্বপূর্ণ সঞ্চালক।
১৫ Neroli Meadows
২০১৯-এর অক্টোবরে ব্য়য় সঙ্কোচের কারণে তাঁকে বরখাস্ত করে ফক্স স্পোর্টস। এই খবর ক্রীড়া দুনিয়াকে চমকে দিয়েছিল। বিখ্য়াত ক্রিকেট লিখিয়ে পিটার ল্যালোর বলেছিলেন, ক্রিকেট এবং ফুটবল দুনিয়াকে নিজের হাতের তালুর মতোই চেনেন মিডোজ।
১৫ Neroli Meadows
তবে ফক্স নিউজ কর্তৃপক্ষ নিজেদের সিদ্ধান্তে অনড় ছিলেন।ফক্স-কর্তা প্য়াট্রিক ডেনালি-র বক্তব্য ছিল, তাঁদের সংস্থায় মহিলা ক্রীড়া সাংবাদিক তথা সঞ্চালক আরও অনেকে আছেন। তাছাড়া, কারওর চাকরি সারা জীবনের জন্য থাকে না।
১৫ Neroli Meadows
ফক্স নিউজ ছাড়াও মিডোজ কাজ করেছেন নাইন নেটওয়ার্ক, ট্রিপল এম এবং ইএসপিএন অস্ট্রেলিয়া-র মতো সংস্থায়।
১০১৫ Neroli Meadows
এর আগে বিশ্বকাপ ক্রিকেটে কাজ করেছেন মিডোজ। তবে আইপিএল-এ এই প্রথম বার দেখা যাবে তাঁকে।
১১১৫ Neroli Meadows
এর আগে এক অনুরাগী তাঁকে টুইটারে আইপিএল-এর অংশ হওয়ার জন্য অনুরোধ করেছিলেন।
১২১৫ Neroli Meadows
সেই ভক্তের টুইটে ফিরে গিয়েছেন মিডোজ। ধন্যবাদ জানিয়ে বলেছেন ১৯ সেপ্টেম্বর থেকে ভক্তদের সঙ্গে তাঁর দেখা হবে আইপিএল ময়দানে।
১৩১৫ Neroli Meadows
গত কয়েক বছর ক্রীড়া সাংবাদিকতা ও সঞ্চালনায় গুরুত্বপূর্ণ জায়গায় উঠে এসেছেন মহিলারা। বিশ্বকাপ, আইপিএল থেকে অ্যাশেজ সিরিজ। সর্বত্র প্রতিযোগিতার অন্যতম অঙ্গ তাঁরা।
১৪১৫ Neroli Meadows
অতিমারির আবহে এ বছরের আইপিএল টুর্নামেন্ট হবে সংযুক্ত আরব আমিরশাহিতে। প্রথম ম্যাচে মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস এবং মুম্বই ইন্ডিয়ানস।
১৫১৫ Neroli Meadows
ক্রিকেট জগতের অন্যতম গ্ল্যামারখচিত এই প্রতিযোগিতায় কতটা ভাল পারফর্ম করতে পারবেন মিডোজ? দেখার অপেক্ষায় অনুরাগীরা।

Advertisement

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন