• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

খেলা

আইএসএলে গোল্ডেন বুট পেতে পারেন এঁরা

শেয়ার করুন
ISL
দিয়েগো ফোরলান-আলেজান্দ্রো দেল পিয়েরো-হেল্ডার পোস্তিগা-লুই গার্সিয়ার মতো প্লেয়াররা খেলেছেন আইএসএল। এই মরসুমে তারকা প্লেয়ারদের মধ্যে আছেন রবি কিন, এভার্টন স্যান্টোসরা। এক নজরে দেখে নেওয়া যাক আসন্ন আইএসএল-এ গোল্ডেন বুটের দাবিদার কারা।
Everton
এভার্টন স্যান্টোস(মুম্বই সিটি এফসি): ৩১ বছর বয়সী এই ব্রাজিলিয়ান স্ট্রাইকার আসন্ন আইএসএলে মুম্বইয়ের অন্যতম ভরসা হয়ে উঠতে পারেন। ফ্লামিনেন্স এফসি থেকে প্যারিস সঁ জরমঁ-বিভিন্ন ক্লাবে খেলার অভিজ্ঞতা আছে এভার্টনের। এই মরসুমের আইএসএলে গোল্ডেন বুটের অন্যতম দাবিদার তিনি।
Sunil
সুনীল ছেত্রী(বেঙ্গালুরু এফসি): ভারতীয় দল থেকে ক্লাব ফুটবল যেখানেই খেলেছেন সেখানেই নিজের সেরাটা দিয়েছেন ভারতীয় অধিনায়ক। সুনীল গোল্ডেন বুট পেলে অবাক হওয়ার থাকবে না।
Rabi
রবি কিন(এটিকে): আসন্ন আইএসএলের অন্যতম আকর্ষণ এই আইরিশ ফুটবলার। ইন্টার মিলান, লিভারপুল, টটেনহ্যাম হটস্পার, লা গ্যালাক্সি-র মত ক্লাবে খেলেছেন এই স্ট্রাইকার। আসন্ন আইএসএলে গোল্ডেন বুটের অন্যতম দাবাদার এই তারকা স্ট্রাইকার।
Marcelinho
মার্সেলিনহো(এফসি পুণে সিটি): গত মরসুমে দিল্লি ডায়নামোজের অন্যতম ভরসা ছিলেন মার্সেলিনহো। ১৪ ম্যাচে করেছিলেন ১০টি গোল। এই মরসুমে এফসি পুণে সিটির জার্সি গায়ে খেলবেন মার্সেলিনহো।
Hume
ইয়ান হিউম(কেরল ব্লাস্টার্স এফসি): আইএসএলের ইতিহাসে সর্বোচ্চ গোলদাতা ইয়ান হিউম। ৪৬ ম্যাচ খেলে ২৩টি গোল করেছেন এই কানাডিয়ান স্ট্রাইকার। এই মরসুমে গোল্ডেন বুটের অন্যতম দাবিদার হিউম।

Advertisement

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন