Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০১ অক্টোবর ২০২২ ই-পেপার

URL Copied

সমাজ

দূরে থাকা বয়ফ্রেন্ডকে সেক্সটিং করার সময় মাথায় রাখুন এগুলো

নিজস্ব প্রতিবেদন
০৪ জানুয়ারি ২০১৮ ১৪:২০
বয়ফ্রেন্ড দূরে থাকেন? অন্য শহরে বা অন্য দেশে? এই অবস্থায় সম্পর্কে রোম্যান্স জিইয়ে রাখার খুবই জরুরি উপায় সেক্সটিং। দক্ষতার সঙ্গে করতে পারলে সেক্সটিং যেমন দারুণ উপভোগ্য, তেমনই আবার ভুলভাল করে ফেললে অপ্রস্তুত হয়ে পড়তে পারেন। সেক্সটিং করার সময় এগুলো মাথায় রাখুন।

বয়ফ্রেন্ড যখন অফিসে বা কাজে থাকবেন তখন সেক্সটিং করবেন না। যখন নিশ্চিত থাকবেন যে রিল্যাক্স করছেন বা ফ্রি রয়েছেন তখনই সেক্সটিং করুন। আপনি ওঁর অফিসের পরিবেশ জানেন না। তাই কখনই এমন কিছু পাঠাবেন না যাতে উনি অপ্রস্তুত বোধ করেন।
Advertisement
অনেকে কোনও ঝামেলা মেটাতে বা ভাঙতে বসা সম্পর্ক জোড়া লাগাতে সেক্সটিং-এর সাহায্য নেন। এটা করবেন না। সেক্সটিং তখনই কাজে আসে যখন সম্পর্ক সুন্দর থাকে।

আপনি নিশ্চয়ই বয়ফ্রেন্ডের কমফর্ট জোন জানেন? সামনা সামনি আমরা অনেক বিষয়ে স্বচ্ছন্দ বোধ করলেও দূরে থাকলে তা সম্ভব হয় না। তাই কখনই এমন কিছু পাঠাবেন না যাতে আপনার বয়ফ্রেন্ড অস্বচ্ছন্দ বোধ করেন।
Advertisement
অনেকেই এই সব মেসেজ, ছবি সেভ করে রাখতে চান ফোনে। কিন্তু সেক্সটিং সব সময় ডিলিট করে দেওয়াই ভাল। আপনি নিশ্চয়ই চান না এই সব গোপন মেসেজ অন্য কেউ দেখুক। ফোন যে কোনও সময় অন্য কারও হাতে পড়ে যেতে পারে।

সেক্সটিং করার সময় একবার নিশ্চিত হয়ে নিন সঠিক নম্বরেই পাঠাচ্ছেন তো মেসেজ? ভুল করে মা, বাবা বা অন্য কাউকে সেক্সটিং করার ঘটনা কিন্তু কম ঘটেনি।