Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Sports News

আইপিএল নিলামে ৩৫১জন ক্রিকেটার

২০ ফেব্রুয়ারি আইপিএল-১০এর নিলামের আসর বসতে চলেছে বেঙ্গালুরুতে। মঙ্গলবার নিশ্চিত করে দেওয়া হল মোট ৩৫১ জন ক্রিকেটারকে নিয়েই হবে এই নিলাম। মোট ৭৯৯ জনের নাম নথিভুক্ত করানো হয়েছিল। তার মধ্যে ছিলেন ১২২জন আন্তর্জাতিক প্লেয়ার। সঙ্গে ছ’জন অ্যাসোসিয়েট দেশের প্লেয়ার।

আইপিএল-এর অধিনায়করা।

আইপিএল-এর অধিনায়করা।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০১৭ ১৬:৫৬
Share: Save:

২০ ফেব্রুয়ারি আইপিএল-১০এর নিলামের আসর বসতে চলেছে বেঙ্গালুরুতে। মঙ্গলবার নিশ্চিত করে দেওয়া হল মোট ৩৫১ জন ক্রিকেটারকে নিয়েই হবে এই নিলাম। মোট ৭৯৯ জনের নাম নথিভুক্ত করানো হয়েছিল। তার মধ্যে ছিলেন ১২২জন আন্তর্জাতিক প্লেয়ার। সঙ্গে ছ’জন অ্যাসোসিয়েট দেশের প্লেয়ার। তাঁদের মধ্যে পাঁচজন ছিলেন আফগানিস্তান ও ইউএই-এর। কিন্তু নথিবদ্ধ প্লেয়ারদের মধ্যে থেকে বেছে নেওয়া হয়েছে ৩৫১জনকে। সব থেকে দামি ক্রিকেটারদের তালিকায় রয়েছেন ইংল্যান্ডের ক্রিকেটাররা। সেই তালিকায় রয়েছেন বেল স্টোকস, ইয়ন মর্গ্যানস ক্রিস গেইল, মিশেল জনসন, প্যাট কামিন্সদের বেস প্রাইজ সব থেকে বেশি ২কোটি। ইংল্যান্ডের ক্রিকেটাররা ছাড়াও সেই তালিকায় রয়েছেন ভারতের ইশান্ত শর্মা ও শ্রীলঙ্কার অ্যাঞ্জেলো ম্যাথুস।

আরও খবর: ফেরা হল না শামির, একই দল রইল অস্ট্রেলিয়া সিরিজে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2017 Auction Base Price
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE