Advertisement
২৭ এপ্রিল ২০২৪

শেষ মুহূর্তে ‘অ্যাডভান্টেজ’ আনন্দ

ভারতের ডেভিস কাপ দলের নন প্লেয়িং ক্যাপ্টেন ও কোচ নির্বাচনের চব্বিশ ঘণ্টা আগে ডিসেম্বরেই অধিনায়কত্বের মেয়াদ উত্তীর্ণ হতে চলা আনন্দ অমৃতরাজ ‘ফিফথ্ সেটে’ হারানো জমি অনেকটা উদ্ধার করতে পেরেছেন বলে এআইটিএ সূত্রে খবর।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০১৬ ০২:৫২
Share: Save:

ভারতের ডেভিস কাপ দলের নন প্লেয়িং ক্যাপ্টেন ও কোচ নির্বাচনের চব্বিশ ঘণ্টা আগে ডিসেম্বরেই অধিনায়কত্বের মেয়াদ উত্তীর্ণ হতে চলা আনন্দ অমৃতরাজ ‘ফিফথ্ সেটে’ হারানো জমি অনেকটা উদ্ধার করতে পেরেছেন বলে এআইটিএ সূত্রে খবর। দেশের শীর্ষস্থানীয় টেনিস কর্তাদের একটা বড় অংশ বৃহস্পতিবার দিল্লিতে নির্বাচনের আগের সন্ধেয় মনে করছে, আনন্দকে অন্তত আগামী ডেভিস কাপ মরসুমে এশিয়া-ওশেনিয়া গ্রুপ পর্ব পর্যন্ত মাস ছয়েক আরও এক বার সুযোগ দেওয়া যেতে পারে। এআইটিএ এগজিকিউটিভ কমিটির দক্ষিণ লবি শেষ মুহূর্তে হঠাৎ মহেশ ভূপতির জন্য তদ্বির শুরু করেছে বলে খবর। বুধবার রাতের দিকে এআইটিএর শীর্ষস্থানীয় এক কর্তা অবশ্য বললেন, ‘‘আমরা ডেভিস কাপ টিমে ঝামেলা কমাতে চাইছি, বাড়াতে নয়।’’ বরং টেনিসমহলের একটি সূত্র জানাচ্ছেন, ওই ফর্মুলায় নন্দন বল-এর কপালেও শিকে ছিঁড়তে পারে। আর একটা চিন্তা চলছে, এসপি মিশ্রকে শুধু নিউজিল্যান্ড টাইয়ে ক্যাপ্টেন করা। কারণ পরের টাই চার মাস পর। তার মধ্যে দীর্ঘমেয়াদি কোনও কোচ খুঁজে নেওয়া যাবে। এই ডামাডোলে রমেশ কৃষ্ণন শোনা যাচ্ছে, নিজেকে অধিনায়কের দৌড় থেকে সরিয়ে নিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anand Amritraj AITA
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE