Advertisement
২৭ এপ্রিল ২০২৪

আট নম্বর দলের কাছে হার মেসিদের

ভায়াদোলিদের বিরুদ্ধে খেলা জর্ডি আলবা, সের্খিয়ো বুস্কেৎস ও আনসু ফাতি-কে শনিবার প্রথম দলে রাখেননি বার্সালোনা ম্যানেজার আর্নেস্তো ভালভার্দে।

লিওনেল মেসি। ছবি: এপি

লিওনেল মেসি। ছবি: এপি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০১৯ ০৪:২০
Share: Save:

আগের ম্যাচে ভায়াদোলিদের বিরুদ্ধে ঘরের মাঠে ৫-১ জেতার পরেই হারের ধাক্কা বার্সেলোনা শিবিরে। শনিবার লেভন্তের বিরুদ্ধে বার্সেলোনা হারল ১-৩। প্রথমার্ধে মেসি গোল করলেও জিতে ফেরা হল না বার্সেলোনার।

ভায়াদোলিদের বিরুদ্ধে খেলা জর্ডি আলবা, সের্খিয়ো বুস্কেৎস ও আনসু ফাতি-কে শনিবার প্রথম দলে রাখেননি বার্সালোনা ম্যানেজার আর্নেস্তো ভালভার্দে। বদলে শুরু থেকে খেলানো হয়েছিল সের্খিয়ো রবের্তো, আর্থার মেলো ও আঁতোয়া গ্রিজ়ম্যানকে। ৩৮ মিনিটে পেনাল্টি থেকে বার্সেলোনাকে এগিয়ে দেন সেই মেসিই। প্রথমার্ধে খেলার ফল ছিল বার্সার পক্ষে ১-০।

দ্বিতীয়ার্ধে ম্যাচে ফেরে লেভন্তে। ৬১ মিনিটে সমতা ফেরান হোসে কাম্পানা। তিন মিনিট পরেই তাঁর পাস থেকে গোল করেন সতীর্থ বোরখা মাখোরাল। পাঁচ মিনিট পরেই ফের লেভন্তের হয়ে তৃতীয় গোল করেন নেমানইয়া রাদোইয়া। ৭৪ মিনিটে বার্সেলোনার গোল করেছিলেন মেসি। কিন্তু ভিডিয়ো অ্যাসিট্যান্ট রেফারি (ভিএআর) প্রযুক্তির সাহায্য নিয়ে রেফারি দেখেন, আঁতোয়া গ্রিজ়ম্যান অফসাইডে ছিলেন। সেই কারণে মেসির ওই গোল বাতিল হয়ে যায়। আর ঘুরে দাঁড়াতে পারেনি বার্সা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Barcelona Levante Lionel Messi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE