Advertisement
২৭ এপ্রিল ২০২৪

বোর্ড চায় ৫ কোটির অর্থসাহায্য

সিওএ প্রধান, বোর্ডের অন্য পদাধিকারী এবং রাজ্য সংস্থাগুলোর  কাছে পাঠানো চিঠিতে খন্না লিখেছেন, ‘‘পুলওয়ামা জঙ্গি হামলার ঘটনায় গোটা দেশের মতো আমরাও শোকাহত। প্রয়াত সিআরপিএফ জওয়ান এবং তাঁদের পরিবারকে পূর্ণ সমবেদনা জানাচ্ছি।

ছবি: সংগৃহীত।

ছবি: সংগৃহীত।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০১৯ ০৪:৪০
Share: Save:

কাশ্মীরের পুলওয়ামায় জঙ্গি হামলায় নিহত সিআরপিএফ জওয়ানদের পরিবারের সাহায্যার্থে অন্তত পাঁচ কোটি টাকা দেওয়া উচিত ভারতীয় ক্রিকেট বোর্ডের। এই দাবি জানিয়ে বোর্ডের ভারপ্রাপ্ত প্রেসিডেন্ট সি কে খন্না রবিবার চিঠি দিয়েছেন কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেটর্সের (সিওএ) প্রধান বিনোদ রাইকে।

সিওএ প্রধান, বোর্ডের অন্য পদাধিকারী এবং রাজ্য সংস্থাগুলোর কাছে পাঠানো চিঠিতে খন্না লিখেছেন, ‘‘পুলওয়ামা জঙ্গি হামলার ঘটনায় গোটা দেশের মতো আমরাও শোকাহত। প্রয়াত সিআরপিএফ জওয়ান এবং তাঁদের পরিবারকে পূর্ণ সমবেদনা জানাচ্ছি। আমি সিওএ-কে অনুরোধ করছি, যাতে বোর্ডের তরফে পাঁচ কোটি টাকা প্রয়াত জওয়ানদের পরিবারের হাতে তুলে দেওয়া হয়।’’ বোর্ডের আর্থিক লেনদেন সুপ্রিম কোর্ট নিযুক্ত সিওএ-র অনুমোদন ছাড়া সম্ভব নয় বলেই রাইয়ের কাছে এই আবেদন খন্নার। এখানেই শেষ নয়। অস্থায়ী প্রেসিডেন্ট খন্না বিভিন্ন রাজ্য সংস্থা এবং আইপিএল দলগুলোর কাছে আবেদন রেখেছেন, যাতে তারাও যথাসাধ্য সাহায্য করে। খন্না আরও প্রস্তাব দিয়েছেন, ২৪ ফেব্রুয়ারি, ভারত-অস্ট্রেলিয়া সিরিজের প্রথম ম্যাচ এবং আইপিএলের উদ্বোধনী ম্যাচে যেন দু’মিনিট নীরবতা পালন করা হয়। এর আগে বীরেন্দ্র সহবাগ টুইটার মারফত জানিয়েছিলেন, নিহত জওয়ানদের সন্তানদের পড়াশোনার যাবতীয় দায়িত্ব নিতে তিনি তৈরি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket India BCCI Pulwama Terror Attack
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE