Advertisement
২৭ এপ্রিল ২০২৪

হাসিনাকে বিশেষ স্মারক

টেস্টকে আকর্ষণীয় করে তুলতে প্রাক্তন ভারতীয় টেস্ট অধিনায়কদেরও আমন্ত্রণ জানাচ্ছে সিএবি। ভারত-বাংলাদেশ ম্যাচের প্রথম দু’দিন দেখা যেতে পারে ভারতের সমস্ত টেস্ট অধিনায়ককে।

উদ্যোগ: প্রাক্তন অধিনায়কদের ডাকছেন সৌরভ। নিজস্ব চিত্র

উদ্যোগ: প্রাক্তন অধিনায়কদের ডাকছেন সৌরভ। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
নিজস্ব সংবাদদাতা শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০১৯ ০৩:২৫
Share: Save:

বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বল-আকৃতির স্মারক ও সোনার মুদ্রা দিয়ে সম্মানিত করার পরিকল্পনা রয়েছে সিএবি-র। আগামী সপ্তাহেই তা সরকারি ভাবে ঘোষণা করে দেওয়া হবে।

টেস্টকে আকর্ষণীয় করে তুলতে প্রাক্তন ভারতীয় টেস্ট অধিনায়কদেরও আমন্ত্রণ জানাচ্ছে সিএবি। ভারত-বাংলাদেশ ম্যাচের প্রথম দু’দিন দেখা যেতে পারে ভারতের সমস্ত টেস্ট অধিনায়ককে। সিএবি-র পরিকল্পনা, প্রথম দিন জাতীয় সঙ্গীতের সময় দু’দলের ক্রিকেটারদের সঙ্গে প্রাক্তন অধিনায়কেরাও যোগ দেবেন।

টেস্টের তৃতীয় দিন ‘সাপার ব্রেক’-এ আয়োজন করা হয়েছে বিশেষ ‘টক শো’-র। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ২০০১ সালের সেই ঐতিহাসিক টেস্ট জয়ের স্মৃতিচারণা করবেন সৌরভ গঙ্গোপাধ্যায়, ভিভিএস লক্ষ্মণ, হরভজন সিংহ, রাহুল দ্রাবিড় ও অনিল কুম্বলে। এখানেই শেষ নয়। ইডেনে গোলাপি বলের অনুশীলনও সরাসরি সম্প্রচার হতে পারে। এমনকি সমর্থকদের জন্য খুলে দেওয়া হবে ‘বি’ ও ‘এল’ ব্লক। বিনামূল্যে বিরাট কোহালিদের ঐতিহাসিক টেস্টের প্রস্তুতি দেখার সুযোগ পাবেন সমর্থকেরা।

আরও পড়ুন: মাফিয়াদের নিশানায় রোনাল্ডো, অভিযোগ মায়ের​

আরও পড়ুন: ছটপুজোয় নিয়মভঙ্গে একসুর তৃণমূল এবং বিজেপির, ভোট-রাজনীতি কি আসল কারণ?​

এইচআইভি ও ক্যানসারে আক্রান্ত শিশুদের নিয়ে ক্রিকেট ম্যাচ আয়োজন করা হবে প্রত্যেক দিন সাপার ব্রেকে। শোনা যাচ্ছে, শিশুদের সঙ্গে ধারাভাষ্যকারেরাও খেলায় যোগ দেবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sheikh Hasina CAB Sourav Ganguly
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE