Advertisement
২৭ এপ্রিল ২০২৪

গোলাপি আভার বিশেষ শাল হাসিনার জন্য

ইডেনে ভারতের প্রথম দিন-রাতের টেস্ট নিয়ে ইতিমধ্যেই নানা পরিকল্পনা বাস্তবায়িত করার পথে সিএবি।

শেখ হাসিনাকে বিশেষ নকশা করা শাল উপহার দেবে সিএবি।—ফাইল চিত্র।

শেখ হাসিনাকে বিশেষ নকশা করা শাল উপহার দেবে সিএবি।—ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০১৯ ০৪:০৫
Share: Save:

ইডেনে বাংলাদেশের বিরুদ্ধে ভারতের প্রথম দিন-রাতের টেস্টে আমন্ত্রিত বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিশেষ নকশা করা শাল উপহার দেবে সিএবি। গোলাপি বলে নৈশালোকে ভারতের প্রথম এই টেস্ট স্মরণীয় রাখতে ওই শালে গোলাপি আভা থাকবে। বৃহস্পতিবার এ কথা জানান সিএবি সচিব অভিষেক ডালমিয়া।

ইডেনে ভারতের প্রথম দিন-রাতের টেস্ট নিয়ে ইতিমধ্যেই নানা পরিকল্পনা বাস্তবায়িত করার পথে সিএবি। বাংলাদেশের প্রধানমন্ত্রীর সঙ্গেই কলকাতায় আসবেন ১৯ বছর আগে ২০০০ সালে সৌরভ গঙ্গোপাধ্যায়ের ভারতের বিরুদ্ধে প্রথম টেস্ট খেলা বাংলাদেশ দল। যাদের সংবর্ধনা দেওয়ার পরিকল্পনা রয়েছে সিএবি-র। এ দিন সিএবি সচিব জানিয়ে দেন, ২২ নভেম্বর ইডেন টেস্টের প্রথম দিন খেলা শেষ হওয়ার পরে রাত ৮টা থেকে শুরু হবে সংবর্ধনা প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠান। সঙ্গীত পরিবেশন করবেন রুনা লায়লা ও শ্রেয়া ঘোষাল।

সিএবি সূত্রে খবর, দিন-রাতের এই টেস্ট নিয়ে আগ্রহ তুঙ্গে অনলাইনে টিকিট বিক্রির ভাল সাড়া মিলছে। বৃহস্পতিবার সিদ্ধান্ত হয়েছে ‘এইচ’ ব্লকের টিকিটও অনলাইনে ছাড়া হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE