Advertisement
২৭ এপ্রিল ২০২৪

বিপর্যয়ের মধ্যেই কটাক্ষ রোনাল্ডোর

গত জুলাইয়ে রিয়াল মাদ্রিদ ছাড়েন রোনাল্ডো। রিয়াল মাদ্রিদে তাঁর নয় বছরের ইনিংস শেষ করে যোগ দেন জুভেন্তাসে।

গত জুলাইয়ে রিয়াল মাদ্রিদ ছাড়েন রোনাল্ডো। ছবি: সংগৃহীত।

গত জুলাইয়ে রিয়াল মাদ্রিদ ছাড়েন রোনাল্ডো। ছবি: সংগৃহীত।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০১৮ ০৫:০০
Share: Save:

এল ক্লাসিকোয় বার্সেলোনার কাছে ৫-১ চূর্ণ হওয়ার পরে মুখ খুললেন প্রাক্তন রিয়াল মাদ্রিদ তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। বলে দিলেন, রিয়াল মাদ্রিদে তিনি আর অপরিহার্য নন, এ কথা ক্লাব প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেসের কাছ থেকে শোনার পরেই জুভেন্তাসে যাওয়ার সিদ্ধান্ত নেন।

ফরাসি ম্যাগাজিনে দেওয়া এক সাক্ষাৎকারে রোনাল্ডোর বলেন, ‘‘রিয়াল মাদ্রিদের প্রেসিডেন্ট-সহ ক্লাবের অনেকেই বলতেন, আগের মতো ছন্দে আমি আর নেই। রিয়াল মাদ্রিদে আমি আর অপরিহার্য নই। এ কথা শোনার পরেই রিয়াল ছাড়ার সিদ্ধান্ত নিয়ে ফেলি।’’

গত জুলাইয়ে রিয়াল মাদ্রিদ ছাড়েন রোনাল্ডো। রিয়াল মাদ্রিদে তাঁর নয় বছরের ইনিংস শেষ করে যোগ দেন জুভেন্তাসে। তার আগে গত মে মাসে চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে রিয়ালের জার্সি গায়ে লিভারপুলের বিরুদ্ধে শেষ ম্যাচ খেলেছিলেন তিনি। যে ম্যাচ জিতে চ্যাম্পিয়ন্স লিগ জয়ের হ্যাটট্রিক করে রিয়াল।

রোনাল্ডোর আশা এ বছরও ব্যালন ডি’ওর জিতবেন তিনি। ফলে ষষ্ঠবার এই সম্মান পাওয়ায় প্রতিদ্বন্দ্বী বার্সেলোনার মহাতারকা লিয়োনেল মেসিকে ছাড়িয়ে যাবেন। ডিসেম্বরের শুরুতেই জানা যাবে, এ বছরের ব্যালন ডি’ অর কে পাচ্ছেন।

সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রের লাস ভেগাসের বাসিন্দা এক মডেল অভিযোগ এনেছেন, রোনাল্ডো তাঁকে নয় বছর আগে ধর্ষণ করেছিলেন। ৩৪ বছর বয়সী ক্যাথরিন মায়োরগা নামের ওই মহিলা বিষয়টি নিয়ে গিয়েছেন আদালতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE