Advertisement
২৭ এপ্রিল ২০২৪

ফুটবল ছেড়ে এ কী করছেন ডেভিড বেকহ্যাম?

এ কী করছেন ডেভিড বেকহ্যাম? শেষ পর্যন্ত ফুটবল ছেড়ে কী দর্জির ব্যবসা শুরু করলেন নাকি? সামনে আবার ড্রেসের নকশা খোলা। সেই দেখেই সেলাই করে চলেছেন বিশ্ব কাঁপানো এই ফুটবলার। আর এই ছবি কে শেয়ার করেছেন জানেন?

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৯ মার্চ ২০১৬ ২২:৩৫
Share: Save:

এ কী করছেন ডেভিড বেকহ্যাম? শেষ পর্যন্ত ফুটবল ছেড়ে কী দর্জির ব্যবসা শুরু করলেন নাকি? সামনে আবার ড্রেসের নকশা খোলা। সেই দেখেই সেলাই করে চলেছেন বিশ্ব কাঁপানো এই ফুটবলার। আর এই ছবি কে শেয়ার করেছেন জানেন? স্বয়ং ভিক্টোরিয়া বেকহ্যাম। তাঁর ইনস্টাগ্রামে বেকহ্যামের এই ছবি পোস্ট করে ঝড় তুলে দিয়েছেন বেকহ্যামের মডেল স্ত্রী।

অবশ্য খোলাসাটাও তিনিই করেছেন। যতই তারকা হোন না কেন বেকহ্যাম সব সময়ই পরিবারের সচেতন মানুষ। খেলার বাইরে স্ত্রী, সন্তানদের সঙ্গেই সময় কাটাতে ভালবাসতেন। আর এখন তো অনেক সময় তাই নিজেই বসে পড়েছেন মেয়ে হার্পারের পুতুলের জন্য জামা বানাতে।

ভিক্টোরিয়া ছবির সঙ্গে লেখেন, ‘‘লাভিং ড্যাড, প্রাউড মাম্মি। ড্যাডি হার্পারের ডলের ড্রেস বানাচ্ছে। আমরা তোমাকে ভালবাসি।’’

আরও খবর

প্রাক বিশ্বকাপে ঘরের মাঠে তুর্কমেনিস্তানের কাছে হার ভারতের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

David Beckham Football Victoria Beckham England
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE