Advertisement
২৬ এপ্রিল ২০২৪

দাউদের হুমকি নিয়ে জল্পনা পাক ক্রিকেটে

জাভেদ মিয়াঁদাদ বনাম শাহিদ আফ্রিদি যুদ্ধে হঠাৎ ভেসে উঠল দাউদ ইব্রাহিমের নাম। মিয়াঁদাদের সঙ্গে আত্মীয়তার সম্পর্ক আছে দাউদের। এ দিন কোনও কোনও টিভি চ্যানেল দাবি করতে থাকে যে, মিয়াঁদাদকে আক্রমণ করার অপরাধে আফ্রিদিকে নাকি হুমকি দিয়েছেন দাউদ।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০১৬ ০৩:৩৯
Share: Save:

জাভেদ মিয়াঁদাদ বনাম শাহিদ আফ্রিদি যুদ্ধে হঠাৎ ভেসে উঠল দাউদ ইব্রাহিমের নাম।

মিয়াঁদাদের সঙ্গে আত্মীয়তার সম্পর্ক আছে দাউদের। এ দিন কোনও কোনও টিভি চ্যানেল দাবি করতে থাকে যে, মিয়াঁদাদকে আক্রমণ করার অপরাধে আফ্রিদিকে নাকি হুমকি দিয়েছেন দাউদ। তবে সেটা ঠিক কী, স্পষ্ট ভাবে কোথাও উল্লেখ করা হয়নি। আফ্রিদি বা মিয়াঁদাদ এ নিয়ে কোনও মন্তব্য করেননি, তবে জল্পনা চলছেই।

আফ্রিদি বনাম মিয়াঁদাদ আজ নয়, বেশ কিছু দিন ধরেই চলছে। পাকিস্তানের হয়ে ফেয়ারওয়েল ম্যাচ খেলে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিতে চান, এমন ইচ্ছের কথা বেশ কয়েক দিন ধরে বলে যাচ্ছেন আফ্রিদি। যা নিয়ে মিডিয়ায় তীব্র বিদ্বেষমূলক মন্তব্য করেন মিয়াঁদাদ। বলে দেন, আফ্রিদি স্রেফ টাকার জন্য ফেয়ারওয়েল ম্যাচ খেলতে চাইছেন। এটাও বলেন যে, আফ্রিদি নিজের সন্তানদের দিব্যি করে বলুন যে, পাকিস্তানের হয়ে তিনি কোনও ম্যাচ গড়াপেটায় জড়াননি। দেশকে বেচে দেননি। ‘‘আমি দেখেছি ও গড়াপেটা করেছে। পুরো টিমটাকেই আমি হাতেনাতে ধরেছিলাম। ওরা সবাই গড়াপেটা করে,’’ বিস্ফোরক মন্তব্য করেন মিয়াঁদাদ।

যার পাল্টা আসে আফ্রিদির তরফ থেকেও। তিনি বলে দেন, মিয়াঁদাদ নিজেই গোটা জীবন টাকা নিয়ে ভেবে এসেছেন। আজও ভাবেন। আফ্রিদি বলে দেন যে, মিয়াঁদাদ আর ইমরান খানের মধ্যে এটাই তফাত। মিয়াঁদাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার হুমকি দেন প্রাক্তন পাক অধিনায়ক। যে যুদ্ধে সাময়িক বিরতি ঘটলেও দাউদের নাম জড়িয়ে যাওয়ায় আবার কতটা স্ফুলিঙ্গ ছড়ায়, সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Afridi Dawood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE