• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

তুর্সুনভের গোল, খোঁজ চলছে বোরখার বিকল্পের

Borja
বোরখা গোমেজ পেরেস

লুধিয়ানায় যেতে গিয়ে বড় ধরনের সমস্যায় পড়েছিল ইস্টবেঙ্গল। দিল্লি থেকে সারারাত বাসে করে যেতে হয়েছিল আলেসান্দ্রো মেনেন্দেসের দলকে। তা মাথায় রেখেই পঞ্জাব এফসি-র বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচ খেলতে দু’দিন আগেই রওনা দিচ্ছে মোহনবাগান। মঙ্গলবার ম্যাচ। রবিবার সকালেই লুধিয়ানায় চলে যাচ্ছেন ড্যানিয়েল সাইরাসরা।

অন্য দিকে ইস্টবেঙ্গলে ডামাডোল অব্যাহত। এ দিন হায়দরাবাদ এফসি থেকে থেকে আসা আভাস থাপা সই করলেন। আজ, শনিবার অনুশীলনে নামবেন তিনি। ইস্টবেঙ্গলের পরের ম্যাচ ১৫ জানুয়ারি কল্যণীতে। গোকুলম এফসির বিরুদ্ধে। সামাদ আলি মল্লিক ছাড়া প্রায় সকলেই সুস্থ। স্পেনে ফিরে যাওয়া বোরখা গোমেজ পেরেসের ছোট ছেলের মাথায় অস্ত্রোপচার হয়েছে এ দিন। মানবিক কারণে তাঁর সঙ্গে চুক্তি শেষ হওয়া নিয়ে কথা বলেননি বিনিয়োগকারী সংস্থার কর্তারা। বোরখার সঙ্গে ক্লাবের বিচ্ছেদের কাগজ তৈরি হলেই নতুন বিদেশির সঙ্গে চুক্তি হবে। বিশ্বস্ত সূত্রের খবর, কর্তারা সি কে বিনীথ, মিলন সিংহ-সহ সাত ফুটবলারের নাম দিয়েছেন কোচের হাতে।

এ দিকে, আবহাওয়ার সঙ্গে খাপ খাওয়ানোর পাশাপাশি রিজার্ভ বেঞ্চ তৈরির জন্য মরিয়া কিবু। বৃহস্পতিবার ম্যাচ ছিল বলে প্রথম একাদশের ফুটবলারদের বিশ্রাম দিয়েছিলেন তিনি। কিন্তু রিজার্ভ বেঞ্চের ফুটবলারদের জন্য অনুশীলন ম্যাচের ব্যবস্থা করেছিলেন। প্রতিপক্ষ ছিল বাঁকসা স্পোর্টিং ক্লাব। নতুন বিদেশি তাজিকিস্তানের কোমোরান তুর্সুনভ গোল করেন। তাঁর গোলে মোহনবাগান জেতে ১-০ গোলে। 

কাশ্মীরের ঠান্ডার কথা ভেবে তিন দিন আগে সেখানে গিয়ে মোহনবাগান সফল হয়েছিল। লুধিয়ানায় শুক্রবারও তাপমাত্রা ছিল শূন্য ডিগ্রির নীচে। লিগ শীর্ষে থাকা জোসেবা বেইতিয়ারা চণ্ডীগড় পর্যন্ত যাচ্ছেন বিমানে। তারপর বাসে লুধিয়ানায়। সবকিছু ঠিকঠাক চললে রবিবার বিকেল পাঁচটা নাগাদ লুধিয়ানার হোটেলে পৌঁছে যাবে লিগ শীর্ষে থাকা দল। 

কাশ্মীরের ড্র: আই লিগে শুক্রবার পঞ্জাব এফসির সঙ্গে ১-১ ড্র করেছে রিয়াল কাশ্মীর। মাকেন উইঙ্কলের গোলে এগিয়ে যায় পঞ্জাব। সমতা ফেরান কাশ্মীরের ক্রিজো।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন