Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Cricket

সিরিজ জয়ী দলের গ্রুপ ফোটোতে নেই স্যামসন! কেন জানেন?

কোথায় ছিলেন সঞ্জু? ছবিতে তিনি নেই কেন? এ নিয়ে প্রশ্ন উঠেছিল। সেই প্রশ্নের জবাব মিলল টুইটারে ময়াঙ্ক আগরওয়ালের পোস্ট করা ছবিতে।

টি টোয়েন্টি সিরিজ জয়ের পরে ভারতীয় দল। দলের সঙ্গে নেই সঞ্জু স্যামসন। ছবি— এএফপি।

টি টোয়েন্টি সিরিজ জয়ের পরে ভারতীয় দল। দলের সঙ্গে নেই সঞ্জু স্যামসন। ছবি— এএফপি।

সংবাদ সংস্থা
পুণে শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২০ ১৩:৫৯
Share: Save:

শ্রীলঙ্কাকে তৃতীয় টি টোয়েন্টি ম্যাচে উড়িয়ে দিয়ে সিরিজ জয়ের পরে ট্রফি নিয়ে ‘টিম ইন্ডিয়া’র গ্রুপ ছবিতে অনুপস্থিত সঞ্জু স্যামসন।

দেশের জার্সিতে বহু দিন পর উইকেটের পিছনে দাঁড়িয়েছিলেন কেরলের এই উইকেটকিপার। তিন নম্বরে ব্যাট করতেও নেমেছিলেন। অথচ সিরিজ জেতার পরে দলের সঙ্গে ফোটোসেশনে নেই তিনি!

কোথায় ছিলেন সঞ্জু? ছবিতে তিনি নেই কেন? এ নিয়ে প্রশ্ন উঠেছিল। সেই প্রশ্নের জবাব মিলল টুইটারে ময়াঙ্ক আগরওয়ালের পোস্ট করা ছবিতে। ভারতের টেস্ট দলের ওপেনার ময়াঙ্ক একটি ছবি পোস্ট করেন টুইটারে। ফ্লাইটে পোস্ট করা সেই ছবিতে ক্রুণাল পাণ্ড্য, অক্ষর পটেলদের সঙ্গে দেখা যাচ্ছে স্যামসনকেও।

পুণেয় দেশের হয়ে উইকেটের পিছনে দাঁড়ানো স্যামসন খেলা শেষ হতেই ইন্ডিয়া এ দলের বাকি সদস্যদের সঙ্গে যোগ দেওয়ার জন্য রওনা হন। নিউজিল্যান্ড সফরে তিনটি ওয়ানডে ও দুটো চার দিনের ম্যাচ খেলার জন্য ইন্ডিয়া এ দল উড়ে গিয়েছে রিচার্ড হ্যাডলির দেশে। সেই দলের সদস্য সঞ্জু স্যামসন। ইন্ডিয়া এ দলের সঙ্গে যোগ দেওয়ার জন্যই ‘টিম ইন্ডিয়া’র সেলিব্রেশনের সময়ে ফোটোসেশনে থাকতে পারেননি স্যামসন।

২০১৫ সালে টি টোয়েন্টি আন্তর্জাতিকে অভিষেক ঘটেছিল সঞ্জুর। তার পরে কেটে যায় পাঁচ বছর। জাতীয় দলের স্কোয়াডে সঞ্জু ডাক পেলেও উইকেটের পিছনে দাঁড়ানোর সুযোগ পাননি। কারণ ঋষভ পন্থকে দেখে নিচ্ছিলেন নির্বাচকরা। শুক্রবার পুণেয় পন্থকে বসিয়ে সঞ্জুকে নামানো হয়। শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজের শেষ ম্যাচে স্যামসন করলেন মাত্র ৬ রান।

প্রথম বলেই ছক্কা হাঁকিয়েছিলেন তিনি। পরের বলেই ফিরে যেতে হয় সঞ্জুকে। ম্যাচ জেতার পরেই ইন্ডিয়া এ দলের সঙ্গে যোগ দেওয়ার জন্য ছুটতে হয় সঞ্জুকে। ফলে তাঁকে দেখা যায়নি দলের সঙ্গে গ্রুপ ফোটোতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE