Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Igor Stimac

স্তিমাচেরা এখনও ধোঁয়াশায়

সব কোচকেই জানিয়ে দেওয়া হয়, সূচি ঘোষণা হলেই যাতে দল নামানো যায়, সেভাবেই প্রস্তুতি নিয়ে রাখতে।

ইগর স্তিমাচ। ফাইল চিত্র।

ইগর স্তিমাচ। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০২০ ০৪:৫৬
Share: Save:

কবে ভারতে ফুটবল মরসুম শুরু হবে, ইগর স্তিমাচকে তা নিশ্চিত করে বলতে পারলেন না ফেডারেশন প্রেসিডেন্ট প্রফুল্ল পটেল। শুক্রবার জাতীয় কোচেদের সঙ্গে ভিডিয়ো বৈঠকে তিনি বলে দিলেন, “নতুন চ্যালেঞ্জের মুখোমুখি আমরা। ফিফা নির্দেশ দিলে তবেই নতুন মরসুম শুরু হবে।”

সুনীল ছেত্রীদের কোচ ইগর, মেয়েদের কোচ থমাস ডেনার্বি, বিবিয়ানো ফার্নান্ডেজরা লকডাউনের সময়ে কী ভাবে ফুটবলারদের শারীরিক ভাবে তৈরি রাখছেন, তা জানতে চান ফেডারেশন কর্তারা। সব কোচকেই জানিয়ে দেওয়া হয়, সূচি ঘোষণা হলেই যাতে দল নামানো যায়, সেভাবেই প্রস্তুতি নিয়ে রাখতে। এ ভাবেই এগোতে বলা হয়েছে প্রত্যেকটি বিভাগের দলকে।

এ দিন ছিল টেকনিক্যাল কমিটির বৈঠকও। সেখানে ঠিক হয়, এবার নয়, আই লিগ এবং ঘরোয়া লিগে বিদেশির সংখ্যা কমবে পরের মরসুম অর্থাৎ ২০২১-২২ থেকে। চার জন বিদেশির মধ্যে এক জন হবেন এশিয়ার।

এ দিকে, বর্তমান পরিস্থিতিতে কলকাতা ফুটবল লিগ কী ভাবে করা হবে বা আদৌ করা সম্ভব কি না, তা জানতে চেয়ে ২৭০টি ক্লাবকে চিঠি দিল আইএফএ।

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE