Advertisement
২৬ এপ্রিল ২০২৪

ফাইনালে সাইনা

ইন্দোনেশিয়া মাস্টার্স ব্যাডমিন্টন প্রতিযোগিতার ফাইনালে উঠলেন ভারতের সাইনা নেহওয়াল।

সাইনা নেহওয়াল। —ফাইল চিত্র।

সাইনা নেহওয়াল। —ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০১৯ ০১:৩২
Share: Save:

ইন্দোনেশিয়া মাস্টার্স ব্যাডমিন্টন প্রতিযোগিতার ফাইনালে উঠলেন ভারতের সাইনা নেহওয়াল। শনিবার জাকার্তায় তিনি সেমিফাইনালে হারালেন চিনের হি বিংজিয়াওকে। তাও আবার প্রথম গেমে হেরে গিয়ে। ম্যাচের ফল ১৮-২১, ২১-১২, ২১-১৮। ফাইনালে সাইনার প্রতিপক্ষ স্পেনের ক্যারোলিনা মারিন।

প্রতিযোগিতার অষ্টম বাছাই সাইনা গত বছর এই প্রতিযোগিতায় রানার্স হয়েছিলেন। শনিবার তাঁর বিরুদ্ধে বিশ্ব চ্যাম্পিয়নশিপে ব্রোঞ্জ পদকজয়ী ও প্রতিযোগিতার ষষ্ঠ বাছাই বিংজিয়াও সেমিফাইনালের প্রথম গেমে জেতেন। কিন্তু পরের দুই গেমে সাইনার জোরালো স্ম্যাশের সামনে দাঁড়াতেই পারেননি তিনি। বাঁ হাতি এই চিনা ব্যাডমিন্টন খেলোয়াড়ের বিপক্ষে এই প্রথম খেললেন সাইনা। প্রথম গেমে বিংজিয়াও এগিয়ে যাওয়ার পরে দ্বিতীয় গেমের মাঝামাঝি বেশ কিছু ভুলভ্রান্তি করে ফেলেন তিনি।

সেখানে থেকেই পাল্টা ম্যাচে ফেরেন সাইনা। তৃতীয় গেমেও লড়াই হয় হাড্ডাহাড্ডি। এক সময় ১৩-১৩ দাঁড়িয়েছিল ফল। কিন্তু সেখান থেকেও ফের সাইনার শক্তিশালী স্ম্যাশের সামনে পড়ে একের পর এক ভুল করতে দেখা যায় বিংজিয়াওকে। যার ফলে আর সাইনাকে থামানো যায়নি।

আরও পডুন: চোখের পলকে রস টেলরকে স্টাম্পিং ধোনির, দেখুন ভিডিয়ো

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Badminton Indonesia Masters 2019 Saina Nehwal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE