• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

চেন্নাই থেকে সরতে পারে আইপিএল-এর ম্যাচ

Chennai

 আইপিএল-এর দ্বিতীয় ম্যাচেই ঘরের মাঠে খেলতে নেমেছিল ধোনির চেন্নাই সুপার কিংস। প্রতিপক্ষ ছিল কলকাতা নাইট রাইডার্স। কলকাতাকে হারতে হয়েছে। কিন্তু খেলার বাইরেও অন্য খেলা অপেক্ষা করছিল সেখানে। সেটা তখন বোঝা গেল যখন চেন্নাইয়ের ফিল্ডিংয়ের সময় রবীন্দ্র জাডেজাকে লক্ষ্য করে গ্যালারি থেকে উড়ে এল জুতো। জাডেজার পায়ের সামনে এসে পড়ে সেই জুতো। প্রথমে চমকে গিয়েছিলেন জাডেজা। হঠাৎ এমন আক্রমণের কোনও কারণই ছিল না। কিন্তু পরে জানা যায় কাবেরী জলবন্টন বিতর্কের ফলে এটা একটা প্রতিবাদ।

এমনটা ঘটতে পারে ভেবেই ম্যাচের অনেক আগে থেকেই নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছিল। তার মধ্যেই এই ঘটনার প্রভাব পড়তে পারে আইপিএল-এ চেন্নাইয়ের হোম ম্যাচে। যদিও প্রতিবাদী দু’জনকে গ্রেফতার করেছে স্থানীয় পুলিশ। স্থানীয় রাজনৈতিক দল চেন্নাই থেকে আইপিএল-এর ম্যাচ সরানোর দাবি তুলেছে। কারণ হিসেবে তাদের বক্তব্য রাজ্যে যেখানে এত সমস্যা চলছে সেখানে আইপিএল হওয়ার কোনও মানে হয় না।

ম্যাচের আগে, পড়ে স্টেডিয়ামের বাইরে অনেক প্রতিবাদ হতে দেখা যায়। ম্যাচ শেষেও তা চলে। জ্বালিয়ে দেওয়া হয় চেন্নাই সুপার কিংসের জার্সি। যে কারণে আইপিএল-এর ম্যাচ সরিয়ে নিয়ে যাওয়ার বিষয়ে ভাবনা-চিন্তা শুরু হয়েছে। যা খবর চেন্নাইয়ের পরিবর্তিত হোম গ্রাউন্ড হিসেবে বেছে নেওয়া হতে পারে বিশাখাপত্তনমকে। এ ছাড়া তালিকায় রয়েছে তিরুঅনন্তপুরম, পুণে ও রাজকোট।

আরও পড়ুন
এ ভাবেই ফিরতে চেয়েছিলাম: ধোনি

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন