Advertisement
২৭ এপ্রিল ২০২৪

শ্রীলঙ্কায় আইপিএলের আশা দেখছেন গাওস্কর

গাওস্কর বলছেন, ‍‘‍‘অস্ট্রেলীয় সরকারের সাম্প্রতিক ঘোষণা শোনার পরে মনে হচ্ছে, অক্টোবরে সেখানে টি-টোয়েন্টি বিশ্বকাপ হওয়ার সম্ভাবনা বাড়ছে। অংশগ্রহণকারী দলগুলো সে ক্ষেত্রে হয়তো তিন সপ্তাহ আগে সেখানে যেতে পারে। দু’সপ্তাহ স্বেচ্ছাবন্দি থাকার পরে সাত দিন অনুশীলন করে খেলতে নামবে।’

সুনীল গাওস্কর

সুনীল গাওস্কর

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৪ জুন ২০২০ ০৩:১৯
Share: Save:

অক্টোবর মাসে ভারতে আইপিএল আয়োজন করা কঠিন হবে। বরং সেপ্টেম্বরে শ্রীলঙ্কায় এই প্রতিযোগিতা আয়োজন করার কথা ভাবা যেতে পারে। একটি সর্বভারতীয় টিভি চ্যানেলে এ কথাই জানালেন প্রাক্তন ভারত অধিনায়ক সুনীল গাওস্কর। তাঁর মতে, অস্ট্রেলিয়ায় করোনা সংক্রমণ কমছে। ফলে অক্টোবর মাসে নির্ধারিত সূচি মেনে টি-টোয়েন্টি বিশ্বকাপ হওয়ার সম্ভাবনা বাড়ছে।সম্প্রতি অস্ট্রেলীয় সরকার ঘোষণা করেছে, ক্রীড়া প্রতিযোগিতায় ২৫ শতাংশ দর্শক আসতে পারবেন। তার পরেই গাওস্করের এই মন্তব্য তাৎপর্যপূর্ণ বলে মনে করছে ক্রিকেটমহল।

গাওস্কর বলছেন, ‍‘‍‘অস্ট্রেলীয় সরকারের সাম্প্রতিক ঘোষণা শোনার পরে মনে হচ্ছে, অক্টোবরে সেখানে টি-টোয়েন্টি বিশ্বকাপ হওয়ার সম্ভাবনা বাড়ছে। অংশগ্রহণকারী দলগুলো সে ক্ষেত্রে হয়তো তিন সপ্তাহ আগে সেখানে যেতে পারে। দু’সপ্তাহ স্বেচ্ছাবন্দি থাকার পরে সাত দিন অনুশীলন করে খেলতে নামবে।’’ যোগ করেন, ‍‘‍‘যদি আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ হওয়ার ব্যাপারে সবুজ সঙ্কেত দেয়, তা হলে অক্টোবরে আইপিএল আয়োজন করা কঠিন। কারণ, এটা তখনই সম্ভব যদি টি-টোয়েন্টি বিশ্বকাপ বাতিল হয়। কিন্তু অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসনের ঘোষণার পরে অক্টোবরে আইপিএল হওয়ার সম্ভাবনা কঠিন লাগছে।’’গাওস্করের মতে, ম্যাচ কমিয়ে সেপ্টেম্বরে শ্রীলঙ্কা বা সংযুক্ত আরব আমিরশাহিতে আইপিএল আয়োজন করা যুক্তিযুক্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ipl Sunil Gavaskar Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE