• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

এগিয়ে গিয়েও জয় অধরা হায়দরাবাদের

Sumit
সমতা ফেরানের পর জামশেদপুরের সুমিত পাসি।—ছবি আইএসএল।

Advertisement

জয়ের সরণিতে প্রত্যাবর্তনের স্বপ্ন অপূর্ণই থেকে গেল হায়দরাবাদ এফসির। বৃহস্পতিবার ঘরের মাঠে জামশেদপুর এফসির বিরুদ্ধে এগিয়ে গিয়েও জয় হাতছাড়া করলেন সৌভিক চক্রবর্তীরা। 

আইএসএলে এই মরসুমে গত ২ নভেম্বর কেরল ব্লাস্টার্সকে হারিয়েছিল হায়দরাবাদ। তার পর থেকে আর কোনও ম্যাচ জিততে পারেনি তারা। দলের হাল ফেরাতে প্রতিযোগিতার মাঝপথেই বেঙ্গালুরু এফসির প্রাক্তন কোচ আলবার্ত রোকার হাতে দায়িত্ব তুলে দেন হায়দরাবাদ কর্তৃপক্ষ। তাতেও ছবিটা বদলাল না। বৃহস্পতিবার ম্যাচের ৩৯ মিনিটে গোল করে হায়দরাবাদকে এগিয়ে দেন নেস্তর বেনিতেজ়। কিন্তু সংযুক্ত সময়ে গোল করে সমতা ফেরান জামশেদপুরের সুমিত পাসি। 

হায়দরাবাদ ও জামশেদপুরের শেষ চারে ওঠার সম্ভাবনা শেষ হয়ে গেলেও আশা ছাড়ছে না ওড়িশা এফসি। আজ, শুক্রবার ঘরের মাঠে নর্থইস্ট ইউনাইটেড এফসির বিরুদ্ধে জিতলে ১৭ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে লিগ টেবলের পঞ্চম স্থানে উঠে আসার সুযোগ রয়েছে। সেক্ষেত্রে চার নম্বরে থাকা মুম্বই সিটি এফসির সঙ্গে পয়েন্টের ব্যবধান কমে হবে দুই। ওড়িশার কোচ জোসেফ গোম্বাউ বলেছেন, ‘‘সামনের দু’টো ম্যাচ অত্যন্ত গুরুত্বপূর্ণ আমাদের কাছে। অঙ্কের বিচারে এখনও আমাদের শেষ চারে ওঠার সম্ভাবনা রয়েছে। তাই যে কোনও মূল্যে জিততে হবে।’’ 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন