Advertisement
২৬ এপ্রিল ২০২৪

মুম্বই সিটি ও কেরলের বেঁচে থাকার লড়াই আজ

 ম্যাঞ্চেস্টার সিটির সঙ্গে গাঁটছড়া বাঁধা রণবীর কপূরের দল মুম্বই ৬ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে এই মুহূর্তে লিগ টেবলে সাত নম্বরে। সমসংখ্যক ম্যাচ খেলে ৫ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে কেরল।

দলের খেলায় চিন্তিত মুম্বইয়ের হর্হে কোস্তা।—ছবি আইএসএল।

দলের খেলায় চিন্তিত মুম্বইয়ের হর্হে কোস্তা।—ছবি আইএসএল।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০১৯ ০৩:১২
Share: Save:

এই মরসুমে আইএসএলে আশ্চর্য মিল মুম্বই সিটি এফসি ও কেরল ব্লাস্টার্সের মধ্যে। দু’দলই জয় দিয়ে অভিযান শুরু করেছিল। তার পরেই ছন্দপতন। মুম্বই ও কেরল শেষ পাঁচটি ম্যাচের একটিতেও জিততে পারেনি! আগের ম্যাচে এটিকের বিরুদ্ধে এগিয়ে থেকেও শেষ মুহূর্তে গোল খেয়ে জয় হাতছাড়া করে মুম্বই। একই ভাবে কেরল পয়েন্ট নষ্ট করে এফসি গোয়ার বিরুদ্ধে।

ম্যাঞ্চেস্টার সিটির সঙ্গে গাঁটছড়া বাঁধা রণবীর কপূরের দল মুম্বই ৬ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে এই মুহূর্তে লিগ টেবলে সাত নম্বরে। সমসংখ্যক ম্যাচ খেলে ৫ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে কেরল। এই পরিস্থিতিতে আজ, বৃহস্পতিবার মুম্বইয়ে মুখোমুখি হচ্ছে তারা। দু’দলের কাছেই মরণ-বাঁচন লড়াই। এই ম্যাচের উপরে অনেকটাই নির্ভর করছে দু’দলের আইএসএল ভাগ্য। দ্বৈরথের আগে দুই কোচই প্রবল অস্বস্তিতে। মুম্বইয়ের হর্হে কোস্তা বলেছেন, ‘‘পয়েন্ট অর্জনের প্রচণ্ড চাপ নিয়ে আমাদের খেলতে হবে।’’

এই মরসুমে আইএসএলের প্রথম ম্যাচে কেরলকে তাদের ঘরের মাঠ কোচিতে হারিয়েছিল মুম্বই। এ বার তারা খেলবে নিজেদের মাঠে। কিন্তু দলের পারফরম্যান্স উদ্বেগ বাড়াচ্ছে কোস্তার। তাঁর কথায়, ‘‘কোনও ফুটবলারের ভুলে পয়েন্ট নষ্ট করাটা অত্যন্ত হতাশার। তবে এর মধ্যেও ইতিবাচক দিক হচ্ছে, শেষ দু’টো ম্যাচে আমরা একটা দল হিসেবে খেলতে পেরেছি।’’

চেন্নাইয়ের কোচ আওয়েন: চেন্নাইয়িন এফসির দায়িত্ব নিলেন বার্নলি ও বোল্টন ওয়ান্ডারার্সের প্রাক্তন ম্যানেজার আওয়েন কয়েল। দু’বারের আইএসএল চ্যাম্পিয়ন চেন্নাই এই মরসুমে একেবারেই ছন্দে নেই। ৬ ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে রয়েছে নবম স্থানে। হতাশায় দায়িত্ব ছাড়েন কোচ জন গ্রেগরি। তাঁর পরিবর্তে আওয়েনকে কোচ নিয়োগ করলেন চেন্নাইয়িনের কর্তারা।

বৃহস্পতিবার আইএসএলে: মুম্বই সিটি এফসি বনাম কেরল ব্লাস্টার্স (সন্ধে ৭.৩০, স্টার স্পোর্টস টু চ্যানেলে)।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Football ISL 2019 Mumbai City FC Kerala Blasters
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE