Advertisement
২৬ এপ্রিল ২০২৪
ISL 2019-20

ফাইনাল গোয়ায়, জয় অধরা ওড়িশার

আইএসএলের ফাইনালের কেন্দ্র চূড়ান্ত হওয়ার রাতে ওড়িশা এফসি বনাম কেরল ব্লাস্টার্স ম্যাচে ধুন্ধুমার লড়াইয়ের সাক্ষী থাকলেন ফুটবলপ্রেমীরা।

 সফল: হ্যাটট্রিকের পরে মানুয়েল (ডান দিকে)। আইএসএল

সফল: হ্যাটট্রিকের পরে মানুয়েল (ডান দিকে)। আইএসএল

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২০ ০৩:২৫
Share: Save:

এ বার মাঠের বাইরের লড়াইয়েও কলকাতাকে হারাল গোয়া। আগামী ১৪ মার্চ মারগাওয়ের ফতোরদা স্টেডিয়ামে হবে আইএসএল ফাইনাল। রবিবারই আনুষ্ঠানিক ভাবে জানিয়ে দিল প্রতিযোগিতার আয়োজকেরা।

আইএসএল ফাইনাল পাওয়া নিয়ে লড়াই চলছিল কলকাতা ও গোয়ার মধ্যে। সূত্রের খবর, এটিকে আইএসএল টেবলের শীর্ষ স্থানে থাকলে যুবভারতীতেই ফাইনাল হত। কিন্তু গোয়া শীর্ষে উঠে এএফসি চ্যাম্পিয়ন্স লিগে খেলার যোগ্যতা অর্জনের পরে ছবিটা বদলে যায়।

আইএসএলের ফাইনালের কেন্দ্র চূড়ান্ত হওয়ার রাতে ওড়িশা এফসি বনাম কেরল ব্লাস্টার্স ম্যাচে ধুন্ধুমার লড়াইয়ের সাক্ষী থাকলেন ফুটবলপ্রেমীরা। সংযুক্ত সময়ে গোল করে কেরলের হার বাঁচালেন বার্থেলোমিউ ওগবেচে। রবিবার ঘরের মাঠ ভুবনেশ্বরের কলিঙ্গ স্টেডিয়ামে ম্যাচের এক মিনিটের মধ্যে মানুয়েল ওনৌ গোল করে এগিয়ে দেন ওড়িশাকে। কিন্তু ছ’মিনিটে নিজের গোলেই বল ঢুকিয়ে দেন নারায়ণ দাস। ২৮ মিনিটে রাফায়েল মেসি গোল করে এগিয়ে দেন কেরলকে। ৩৬ মিনিটে ফের গোল করে ২-২ করেন মানুয়েল। প্রথমার্ধ শেষ হওয়ার এক মিনিট আগে পেনাল্টি থেকে গোল করে ওড়িশাকে ৩-২ এগিয়ে দেন পেরেস গুয়েদেস। ৫১ মিনিটে হ্যাটট্রিক করেন মানুয়েল। ৮২ মিনিটে পেনাল্টি থেকে গোল করে ওগবেচে ব্যবধান কমান। সংযুক্ত সময়ে ফের গোল করে তিনিই দলের হার বাঁচান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ISL 2019-20 Odisha FC Kerala Blasters Football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE