Advertisement
২৭ এপ্রিল ২০২৪
KKR

গরমে নাজেহাল নাইটরা

-ফাইল চিত্র।

-ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২০ ০৪:০০
Share: Save:

সংযুক্ত আরব আমিরশাহির তাপমাত্রা বড় আতঙ্ক হয়ে দাঁড়িয়েছে কলকাতা নাইট রাইডার্স শিবিরে। ছ’দিন নিভৃতবাসের পরে তৃতীয় দিন অনুশীলনে নেমেছে কেকেআর। কিন্তু ৪০ ডিগ্রি তাপমাত্রা ও অতিরিক্ত কম আর্দ্রতার কারণে নাজেহাল কুলদীপ যাদব, প্রসিদ্ধ কৃষ্ণেরা।

কলকাতা নাইট রাইডার্সের ওয়েবসাইটে বেশ কিছু ছবি আপলোড করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে মাথায় ভেজা রুমাল দিয়ে তাপ থেকে নিজেকে রক্ষা করার চেষ্টা করছেন কুলদীপ যাদব। বল করার পরে ক্লান্ত নাইট পেসার শিবম মাভি। তরুণ পেসার প্রসিদ্ধ কৃষ্ণকেও দেখা যায় গরমে নাজেহাল হয়ে পড়েছেন। আবু ধাবিতে খবর নিয়ে জানা গেল, হোটেলে ফিরে প্রত্যেককে বিশেষ আইস বাথ দেওয়ার পরিকল্পনা রয়েছে নাইট শিবিরের।

গরমে সমস্যায় পড়েছে মুম্বই ইন্ডিয়ান্স শিবিরও। প্রথম দিনের প্র্যাক্টিস শেষে অধিনায়ক রোহিত শর্মা বলেছেন, ‘‘আবু ধাবির গরমের সঙ্গে দ্রুত মানিয়ে নিতে হবে। তাই যতটা সম্ভব অনুশীলনে সময় দিতে হবে।’’ রোহিত আরও বলেন, ‘‘এত দিনের বিশ্রামের পরে অতিরিক্ত ধকল নেওয়া হচ্ছে না। এক থেকে দেড় ঘণ্টার অনুশীলনই আপাতত যথেষ্ট। পরিবেশের সঙ্গে মানিয়ে নেওয়ার পরে অনুশীলনের সময়ও বাড়ানো যাবে।’’

আরও পড়ুন: ‘বোলার’ কুম্বলের ক্লাসে স্পিনাররা

অন্য দিকে নাইটদের ভরসা নীতিশ রানা জানালেন, ছোটবেলা থেকেই তিনি সৌরভ গঙ্গোপাধ্যায়ের ভক্ত। কোনও ম্যাচে সৌরভ দ্রুত আউট হয়ে গেলে খেলা দেখা বন্ধ করে দিতেন। রানার কথায়, ‘‘দাদার বরাবর ভক্ত আমি। ছোটবেলায় ওর ব্যাটিং স্টান্স নকল করতাম। তাই হয়তো দাদার ব্যাটিংয়ের কিছুটা আদল আছে আমার মধ্যে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KKR IPL 2020 IPL Dubai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE