Advertisement
২৬ এপ্রিল ২০২৪
manchester united

নায়ক র‌্যাশফোর্ড, জয় ম্যান ইউয়ের

শনিবার ইপিএলে বড় ব্যবধানে জিতল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড।

নায়ক: শনিবার ইপিএলে জোড়া গোল করলেন র‌্যাশফোর্ড। এএফপি

নায়ক: শনিবার ইপিএলে জোড়া গোল করলেন র‌্যাশফোর্ড। এএফপি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২০ ০৫:৪৭
Share: Save:

দশ জনের আর্সেনালকে আটকে দিল ক্রিস্টাল প্যালেস। বাইরের মাঠে খেলার ১২ মিনিটে গানার্সের যিনি গোল করলেন, সেই পিয়ের এমরিক-আবুমেয়‌ংই লাল কার্ড দেখলেন। ক্রিস্টাল প্যালেসের জর্ডান আয়ু অবশ্য গোল করলেন অনেকটাই ভাগ্যের সাহায্য পেয়ে। সেটা খেলার ৫৪ মিনিটে।

শনিবার ইপিএলে বড় ব্যবধানে জিতল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। নরউইচ সিটিকে তারা হারাল ৪-০। জোড়া গোল করলেন মার্কাস র‌্যাশফোর্ড। তাঁর একটি গোল অবশ্য পেনাল্টি থেকে। দাপট নিয়ে চেলসিও ৩-০ জিতেছে বার্নলি এফসি-র বিরুদ্ধে। ম্যান ইউ জেতায় তাদের প্রথম চারে লিগ শেষ করার সম্ভাবনা বাড়ল। তাদের পয়েন্ট ২২ ম্যাচে ৩৪। ২২ ম্যাচে ৩৯ পয়েন্ট পাওয়া চেলসি এখনও চার নম্বরেই রয়েছে।

শনিবারের ড্র মেনে নিতে পারলেন না আর্সেনালের নতুন ম্যানেজার মিকেল আর্তেতা। পরিষ্কার বলে দিলেন, নিজেদের ভুলেই তাঁরা এই ম্যাচে পয়েন্ট নষ্ট করলেন। আর্তেতার কথা, ‘‘প্রথম ৩৫ মিনিট ঠিক যে ভাবে চেয়েছিলাম সে ভাবেই খেলেছে ছেলেরা। তবে দ্বিতীয়ার্ধের প্রথম ১৫ মিনিট পাল্টা আক্রমণ করে ওরা বারবার আমাদের সমস্যায় ফেলেছে। নিজেদের বিশ্রী ভুলে ওই গোলটা ক্রিস্টাল করে দিল।’’

ইপিএল

টটেনহ্যাম ০ লিভারপুল

ম্যান ইউ ৪ নরউইচ সিটি

চেলসি ৩ বার্নলি

এ দিকে টটেনহ্যামকে তাদের ঘরের মাঠে ১-০ হারাল লিভারপুল। ৩৭ মিনিটে রবের্তো ফির্মিনো এগিয়ে দেওয়ার পরে আর কোনও গোল হয়নি। প্রচুর সুযোগ নষ্ট করেছে জোসে মোরিনহোর দল। টটেনহ্যামকে হারিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগ প্রায় নিশ্চিত করে ফেলল য়ুর্গেন ক্লপের দল। ২১ ম্যাচে তাদের পয়েন্ট ৬১।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

EPL Football Manchester United
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE