• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

কুটিনহোকে খেলানোর সওয়াল শুরু মেসির

Leo Messi
প্রস্তুতি: লাস পালমাস ম্যাচের মহড়ায় লিওনেল মেসি। ছবি: টুইটার

চেলসির বিরুদ্ধে চ্যাম্পিয়ন্স লিগে প্রি-কোয়ার্টার ফাইনালের প্রথম পর্বে ফিলিপে কুটিনহোকে দলে রাখেননি বার্সেলোনা ম্যানেজার আর্নেস্তো ভালভার্দে। ঘরের মাঠ ক্যাম্প ন্যু-তে ব্রাজিলীয় স্ট্রাইকারকে প্রথম একাদশে চান লিওনেল মেসি।

চেলসির বিরুদ্ধে বার্সেলোনার ম্যাচ ১৪ মার্চ। তার আগে লা লিগায় লাস পালমাসের বিরুদ্ধে (১ মার্চ) খেলা রয়েছে মেসি-দের। সেই ম্যাচের প্রস্তুতির ফাঁকেই কুটিনহোর সঙ্গে আলাদা করে কথা বলেছেন আর্জেন্তিনা অধিনায়ক। স্প্যানিশ সংবাদ মাধ্যমের দাবি, মেসি মনে করেন কুটিনহো খেললে চেলসিকে হারানো অনেক সহজ হবে বার্সেলোনার পক্ষে। অনুশীলনের ফাঁকেই আলাদা ভাবে লিভারপুলের প্রাক্তন স্ট্রাইকারকে তিনি তা বলেন।

লা লিগায় জিরোনার বিরুদ্ধে আগের ম্যাচে কুটিনহোর পারফরম্যান্সে খুশি ভালভার্দেও। বার্সেলোনা ম্যানেজার বলেছেন, ‘‘গোল করলে ফুটবলাররা আত্মবিশ্বাস ফিরে পায়। কুটিনহোর ক্ষেত্রেও তার ব্যতিক্রম হবে না।’’ সঙ্গে যোগ করেছেন, ‘‘আগের ম্যাচে দুর্দান্ত খেলেছে কুটিনহো।’’ ওসমানু দেম্বেলে-কে নিয়েও উচ্ছ্বসিত বার্সা ম্যানেজার। তিনি বলেছেন, ‘‘দেম্বেলে আমাদের দলের অত্যন্ত গুরুত্বপূর্ণ ফুটবলার। চোট সারিয়ে মাঠে ফিরেছে ও। মানিয়ে নেওয়ার জন্য দেম্বেলে-কে সময় দিতেই হবে।’’

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন