সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

প্রথম প্রেমের কথা স্বীকার ধোনির

MS

নিজস্ব প্রতিবেদন

 

৯ মে: সচরাচর মহেন্দ্র সিংহ ধোনি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খোলেন না। এ সব নিয়ে কথা উঠলে চুপচাপ থাকাই তাঁর পছন্দ। যে কোনও ব্যক্তিগত প্রসঙ্গে চিরকালই মুখচোরা প্রাক্তন ভারত অধিনায়ক।

অথচ সবাইকে চমকে দিয়ে মঙ্গলবার ধোনি তাঁর জীবনের প্রথম প্রেমে পড়ার কথাও বলে ফেললেন। অনুষ্ঠানটা ছিল এক বিপণন সংস্থার। সেখানে চেন্নাই সুপার কিংস অধিনায়ক তাঁর দলের সতীর্থ শেন ওয়াটসন, সুরেশ রায়না, রবীন্দ্র জাডেজাকে নিয়ে আড্ডায় বসেছিলেন। 

হঠাৎই সেখানে ধোনিকে মুখোমুখি হতে হল তাঁর পক্ষে বেশ অস্বস্তিকর এক প্রশ্নের। অনুষ্ঠানের সঞ্চালক  জানতে চান, জীবনে প্রথম তিনি কার প্রেমে পড়েন। এর পরে ধোনির কাছ থেকে নানা ভাবে সূত্র চাওয়া হতে থাকে ওই নাম জানার জন্য। অনুষ্ঠানে থাকা এক জন জানতে চান, নামের প্রথম অক্ষরটি কী। পরের প্রশ্ন, ওই নামে এখানে কেউ আছেন কি না। এ ভাবে ধোনির কাছ থেকে একের পর এক পাওয়া ‘ক্লু’ থেকে সেই নামটি অনুমান করার চেষ্টা করা হয়। শেষ পর্যন্ত সিদ্ধান্ত নেওয়া হয়, নামটা হচ্ছে ‘স্বাতী’। 

এ বার ধোনিকে বলতে হত, অনুমান সঠিক না ভুল। 

ভারতের সর্বকালের অন্যতম সেরা ক্রিকেট তারকা অনিচ্ছা সত্ত্বেও বেশ খানিকক্ষণ পরে স্বীকার করে নেন, অনুমান একেবারে সঠিক। 

শুধু কি স্বীকার করা? 

ধোনি সবাইকে চমকে দিয়ে জানিয়ে দিলেন, সেই মেয়েকে তিনি শেষ বার দেখেছিলেন ১৯৯৯ সালে। বারো ক্লাসে পড়ার সময়। এর পরে ধোনি মজা করে সবাইকে বলেন, তাঁর স্ত্রী সাক্ষীকে যেন নামটা না 

বলা হয়। মজা হচ্ছে, ধোনির বায়োপিকে তাঁর জীবনের প্রথম ভাল লাগার মানুষের নাম বলা হয়েছে প্রিয়াঙ্কা ঝা। সেখানে দেখানো হয়েছে, ধোনি জাতীয় দলে সুযোগ পাওয়ার আগেই সেই মেয়ে এক দুর্ঘটনায় মারা যান। মাহি আবার বলে গেলেন, তাঁর প্রথম প্রেমের নাম ছিল স্বাতী!               

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন